শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৯:২৬ পূর্বাহ্ন

সুন্দরগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলনের পাম্পসহ ১১টি মেশিন জব্দ

নূর আলম সিদ্দিকী, গাইবান্ধা প্রতিনিধি
আপডেট বুধবার, ৩ মার্চ, ২০২১
গাইবান্ধা

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় অবৈধভাবে বালু উত্তোলনের অপরাধে পাম্পসহ ১১টি স্যালো মেশিন জব্দ করেছে ভ্র্যামমান আদালতের নিবার্হী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নিবার্হী অফিসার মোহাম্মদ আল মারুফ। গত ১ মার্চ সোমবার রাতে উপজেলার তারাপুর ইউনিয়নের লাঠশালার চরের মতিন সরকারের খেয়াঘাট থেকে পাম্পসহ ১১টি স্যালো মেশিন জব্দ করেন বিচারক।

ম্যাজিষ্ট্রেটের উপস্থিতি টের পেয়ে বালু ব্যবসায়ীরা নদী পার হয়ে পালিয়ে যায়। যার কারণে তাদের নাম জানা যায়নি। এর আগে গত রোববার উপজেলার বেলকা ইউনিয়ন হতে পাম্পসহ ৪টি স্যালো মেশিন জব্দ করেন উপজেলা নিবার্হী অফিসার। গত এক বছরের ব্যবধানে উপজেলার বিভিন্ন এলাকা হতে প্রায় ৩০০টি পাম্পসহ মেশিন জব্দ ও জরিমানা করা হয়। সহকারি কমিশনার ভুমি অফিসের সামনে জব্দকৃত পাম্প ও মেশিনের স্তুব যেন দেখার মত দৃশ্য হয়ে দাড়িয়েছে। সুন্দরগঞ্জ উপজেলা নিবার্হী অফিসার জানান, “জব্দকৃত মেশিন নিলামে দেয়া হচ্ছে না কারণ ওই সমস্ত মেশিন দালালের মাধ্যমে ক্রয় করে নিয়ে গিয়ে আবারও বালু ব্যবসায়ী অবৈধভাবে বালু উত্তোলনে আগ্রহী হয়ে উঠবে”।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives