শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১০:০০ পূর্বাহ্ন

স্বামীহারা গৃহিনীকে স্বাবলম্বী করতে আমরা বন্ধু’র উপহার

মােঃ রবিউল ইসলাম শুভ, সাতক্ষীরা প্রতিনিধি
আপডেট শনিবার, ২০ মার্চ, ২০২১
সাতক্ষীরা

সাতক্ষীরার তালা উপজেলার তেঁতুলিয়া গ্রামের মৃত তুরফান শেখের স্ত্রী সেলিনা বেগমকে স্বাবলম্বী করতে আমরা বন্ধু সংগঠনের উদ্যোগে সেলাই মেশিন উপহার বিতরণ করা হয়েছে। 

শুক্রবার (১৯ মার্চ) সকালে আমরাবন্ধু তালা উপজেলা টিমের স্বেচ্ছাসেবী সদস্যরা সেলিনা বেগমের হাতে এ উপহাট তুলে দেন। একই সাথে দর্জি প্রশিক্ষণের ব্যবস্থা করতে সহযোগিতার আশ্বাস দেন। এ সময় আমরা বন্ধু তালা উপজেলা টিমের স্বেচ্ছাসেবী সদস্য সরদার ওয়াসিফ জিসান, আব্দুল্লাহ আল যোবায়ের প্রান্ত, নাইমুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

উপহার পেয়ে সেলিনা বেগম বলেন, সেলাই মেশিনের মাধ্যমে আমি কাজ করে সংসারকে এগিয়ে নিয়ে যাবো। এর মাধ্যমে যে টাকা আসবে তা দিয়ে সন্তানের লেখাপড়া করাবো। সবাই দোয়া করবেন।

উল্লেখ্য, সেলিনা বেগমের স্বামী তুরফান শেখ ৮ বছর আগে সড়ক দুর্ঘটনায় মারা যান। দুই মেয়ে, এক ছেলে ও শাশুড়ীকে নিয়ে সেলিনা বেগম বিপাকে পড়েন। তারপর মানুষের বাড়ি কাজ করে, জমিতে দিন মজুরির কাজ করে সংসার চলায়।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives