শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১০:৪০ পূর্বাহ্ন

বহু কাদা ছোড়াছুড়ির পর একমঞ্চে আসছেন শামীম-আইভী

মাহমুদ হাসান কচি, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি
আপডেট সোমবার, ১ মার্চ, ২০২১
শামীম-আইভী

এবার এক মঞ্চে উঠবেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। আজ ১ লা মার্চ ‘পুলিশ মেমোরিয়াল ডে’তে জেলা পুলিশের আয়োজনে অংশ নিবেন দুই মেরুর আলোচিত-সমালোচিত এই দুই রাজনীতিবীদ।
কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের স্মরণে ২০১৭ সাল থেকে ১লা মার্চ পালন করা হচ্ছে ‘পুলিশ মেমোরিয়াল ডে’ প্রতি বছরের মতো এই বছরও জননিরাপত্তা ও আইন-শৃঙ্খলা রক্ষাকালে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে জেলার সকল পুলিশ ইউনিটে যথাযোগ্য মর্যাদায় পালিত করবে দিবসটি। জানা গেছে, দিনটিকে সামনে রেখে জেলার ৫ এমপি ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়রকে নিমন্ত্রণ করেছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ। জেলা পুলিশের একটি সূত্র জানিয়েছে, নারায়ণগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমের নিমন্ত্রণ গ্রহণ করে সেলিনা হায়াৎ আইভী ও একেএম শামীম ওসমান অনুষ্ঠানটিতে অংশ নেওয়ার আশ্বাস দিয়েছেন। অনেকেই মনে করছেন, ‘মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ও সংসদ সদস্য একেএম শামীম ওসমান এক মঞ্চে হলে বদলে যাবে জেলার পরিবেশ- পরিস্থিতি। এ জন্য নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমের এই উদ্যোগকে সাধুবাদ জানাচ্ছেন।
প্রসঙ্গত, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীর সাথে শামীম ওসমানের দূরত্ব ২০১১ সাল থেকে দেখা গেছে। ত্বকী হত্যার পর সেই দূরত্ব আরও বেড়ে যায়। ২০১৬ সালে সিটি নির্বাচনে ব্যাপারটি আরও স্পষ্ট হয়। সম্প্রতি মসজিদ ও দেবোত্তর সম্পত্তি দখলের চেষ্টা অভিযোগ উঠার পর শামীম ওসমানের দিকে আঙ্গুল তুলছেন মেয়র আইভী।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives