শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩১ অপরাহ্ন

এসআইকে ছুরিকাঘাত করে পালালেন আসামি

জেলা প্রতিনিধি ,পিআরবি নিউজ
আপডেট মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
প্রতিকী ছবি

কিশোরগঞ্জের নিকলীতে চুরির মামলার সন্দেহজনক দুই আসামিকে ধরতে গিয়ে হামলায় আহত হয়েছেন নিকলী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মঞ্জুরুল হক। সোমবার (১১জানুয়ারি) রাত সাড়ে ৮টায় উপজেলা সদরের দরগাহাটি এলাকায় এ ঘটনা ঘটে।

ছুরিকাঘাতে আহত উপপরিদর্শক (এসআই) মঞ্জুরুল হককে কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ ৩ জনকে গ্রেফতার করেছে।

পুলিশ জানায়, সোমবার রাতে নিকলী সদর ইউনিয়নের দরগাহাটি গ্রামে চুরির মামলায় সন্দেহজনক আসামি শাওন (২২) ও শরিফকে (২৪) ধরতে যায় পুলিশ। এ সময় আসামি ও তাদের স্বজনরা পুলিশ সদস্যদের ওপর হামলা চালান। এক পর্যায়ে শাওন এসআই মঞ্জুরুল হককে ছুরিকাঘাত করে পালিয়ে যান।

খবর পেয়ে কিশোরগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) তাহমিদ আহম্মেদ চৌধুরী ও বাজিতপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামছুল আলম সিদ্দিকী জানান, এ ঘটনায় শাওন, তার বাবা শাহাবুদ্দিন ও মাকে গ্রেফতার করা করা হয়েছে। এ ব্যাপারে নিকলী থানার এসআই হাবিবুর রহমান বাদী হয়ে মঙ্গলবার (১২ জানুয়ারি) চারজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও তিনজনকে আসামি করে নিকলী থানায় একটি মামলা করেন।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives