শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৫:০১ অপরাহ্ন

কঙ্গনার বিরুদ্ধে বয়ান রেকর্ড করাবেন হৃতিক

বিনোদন ডেস্ক
আপডেট শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১
কঙ্গনার বিরুদ্ধে হৃতিক

পাঁচ বছরেরও বেশি সময় ধরে জের চলছে তাঁদের কলহের। আজ, শনিবার হৃতিক রোশন মুম্বই ক্রাইম ব্রাঞ্চে নিজের বক্তব্য রেকর্ড করাবেন কঙ্গনা রানাউতের বিরুদ্ধে। যে খবর পেয়ে হৃতিককে ফের ‘সিলি এক্স’ বলে উল্লেখ করে কঙ্গনাও তাঁকে একহাত নিয়েছেন।

শোনা যায়, ২০১৩-১৪ সালে অল্প সময়ের জন্য ডেট করেছিলেন হৃতিক এবং কঙ্গনা, পরবর্তীকালে যা তিক্ততায় শেষ হয়। হৃতিকের করা মেল প্রকাশ্যে এনে কঙ্গনা তাঁর ‘সিলি এক্স’ হিসেবে উল্লেখ করেন হৃতিককে, যা অস্বীকার করে কঙ্গনার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন হৃতিক। ২০১৬ সালে হৃতিকের করা অভিযোগ অনুযায়ী, তাঁর ই-মেল আইডি থেকে অন্য কেউ কঙ্গনাকে মেল করেন। পরস্পরকে দোষারোপের পালা চলতেই থাকে। শেষে ২০২০ সালে হৃতিকের আইনজীবীর অনুরোধে মামলাটির দায়িত্ব নেয় ক্রিমিনাল ইনটেলিজেন্স ইউনিট। হৃতিক তাঁর বয়ান রেকর্ড করাতে যাবেন খবর পেয়ে কঙ্গনা নিজের সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘দুনিয়া কোথা থেকে কোথায় পৌঁছে গিয়েছে, আর আমার সিলি এক্স এখনও সেখানেই দাঁড়িয়ে রয়েছে, যেখানে সময় আর কখনও ফিরে যাবে না।’ হতিক অবশ্য সোশ্যাল মিডিয়ায় কোনও বাগ্বিতণ্ডায় জড়াননি। এর জবাব যে তিনি আইনি পথেই দেবেন, তা তাঁর পদক্ষেপেই স্পষ্ট।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives