শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৮:২১ পূর্বাহ্ন

করোনা মুক্ত  শ্রমিকলীগ নেতা কাজিম উদ্দিন প্রধাণ 

মাহমুদ হাসান কচি, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি
আপডেট বুধবার, ২১ এপ্রিল, ২০২১

টানা ২সপ্তাহ মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত থাকার পর অবশেষে সুস্থ হয়েছেন নারায়ণগঞ্জ বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধাণ।

২১এপ্রিল নমুনা পরিক্ষায় সপরিবারে তাদের করোনা নেগেটিভ রিপোর্ট আসে। তবে বর্তমানে তিনি বাড়িতেই বিশ্রামে রয়েছেন।প্রসঙ্গত, চলতি মাসের (৬এপ্রিল) মঙ্গলবার ঢাকার একটি হাসপাতালে তার নমুনা সংগ্রহ করা হয়। পরদিন বিকেলেই তার করোনা পজিটিভ আসে। এরপর থেকে তিনি বাড়িতেই চিকিৎসা নিতে থাকেন। পরে ২১এপ্রিল বুধবার  তিনি করোনামুক্ত হন।

এব্যাপারে তার সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, প্রথমেই আমি মহান আল্লাহ তায়া’লা নিকট শুকরিয়া আদায় করি। তিনি আমাকে এ মহামারী থেকে পরিত্রাণ দিয়েছেন। এছাড়াও কৃতজ্ঞতা প্রকাশ করি চিকিৎসকসহ অসুস্থতাকালীন যারা আমার জন্য দোয়া করছেন। বর্তমানে করোনা অবস্থা অতন্ত্য ঝুঁকিপূর্ণ। সকলের নিকট অনুরোধ আপনারা সবাই মাস্ক পড়বেন। স্বাস্থ্যবিধি মেনে চলবেন এবং নিরাপদে থাকবেন।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives