শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১১:২৬ পূর্বাহ্ন

গাইবান্ধায় মাদক মামলায় বাস সুপারভাইজারকে মৃত্যুদন্ড

নূর আলম সিদ্দিকী, গাইবান্ধা প্রতিনিধি
আপডেট বুধবার, ৩ মার্চ, ২০২১

গাইবান্ধায় মাদক মামলায় বাস সুপার ভাইজারকে মৃত্যুদন্ডের আদেশ  দিয়েছে বিজ্ঞ আদালত। আজ বুধবার বেলা সাড়ে ১২টার দিকে এই ফাঁসির রায় দেন জেলা দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক দিলীপ কুমার ভৌমিক।
মামলার বিবরনে জানা যায়, গত ২০১৮ সালের ৪ নভেম্বর গাইবান্ধা থেকে বগুড়াগামী যাত্রীবাহী বাস নওশা পরিবহনে জেলার পলাশবাড়ীতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশ। এসময় বাসের পিছনের সিটের নিচে বিশেষ কায়দায় লুকিয়ে  রাখা পাচটি পলিথিনের প্যাকেটের ৪৩০ গ্রাম হেরোইন উদ্ধার করে ডিবি পুলিশ। হেরোইন বহনের অভিযোগে বাসের সুপার ভাইজার শ্রী রবি দাস কে আটক করে পুলিশ। পরের দিন রবি দাসকে আসামী করে পলাশবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে গোয়েন্দা পুলিশের উপ পরিদর্শক মো. সাজু মিয়া। স্বাক্ষীদের স্বাক্ষ্য গ্রহন এবং রাষ্ট্রপক্ষ ও আসামী পক্ষের যুক্তিতর্ক শেষে আসামী শ্রী রবি দাসের উপস্থিতিতে বিজ্ঞ আদালতে আদেশ দেন।  ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯ (১) ধারার ১(খ) টেবিল এর অধিনে একমাত্র আসামী রবি দাসকে মৃত্যুদন্ড এবং এক লক্ষ টাকা অর্থদন্ডের আদেশ দেন জেলা দায়রা আদালতের বিজ্ঞ বিচারক দিলীপ কুমার ভৌমিক।
উল্লেখ্য, দন্ডপ্রাপ্ত আসামী শ্রী রবি দাস, বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার চন্ডিহারা গ্রামের মৃত বেচু রাম দাসের ছেলে। মামলার রায় শোনার পর আসামীর স্বজনেরা কোট চত্তরে কান্নায় ভেঙ্গে পড়েন। এ মামলার রায়ে সন্তোষ প্রকাশ করে সাক্ষাৎকার প্রদান করেন – রাষ্ট্র পক্ষের আইনজীবী পাবলিক প্রসিকিউটর-পিপি  ফারুক আহম্মেদ প্রিন্স।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives