শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৪:৪৩ অপরাহ্ন

গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র লুকে তাক লাগালেন আলিয়া

বিনোদন ডেস্ক
আপডেট বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি

বিতর্ক যার প্রায় প্রতিটি সিনেমারই অংশ, সেই পরিচালকের আরো একটি ছবি মুক্তি পেতে চলেছে খুব শীঘ্রই। গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র নতুন পোস্টার প্রকাশ করে ছবি মুক্তির কথা ঘোষণা করেছিলো বনশালির প্রযোজনা সংস্থা।

মুম্বাইয়ের এক পতিতালয়ের মালিকের জীবন অবলম্বনে আসন্ন বলিউড ছবি,’গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ নিয়ে ছেলে বাবুজি রাওয়জি শাহ, চলচ্চিত্রটির পরিচালক সঞ্জয় লীলা ভনসালি, অভিনেতা আলিয়া ভট্টের বিরুদ্ধে মামলা দায়ের করার পরে এই ছবি আইনী সমস্যায় পড়েছেন। অভিযোগ করেছে, যে সঞ্জয় লীলা ভনসালির চলচ্চিত্র উত্স উপাদান, লেখক হুসেন জাইদির ‘মাফিয়া কুইন্স অব মুম্বাই’ যা ইনফরমেশন দেয়া হয়েছে তা ‘মানহানিকর’

এর আগে দুটি পোস্টারে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ ছবিতে আলিয়ার লুক প্রকাশ করা হয়েছিল। প্রথম পোস্টারে আলিয়ার ‘গাঙ্গুবাঈ কাঠিওয়াড়ি’ লুক ছিল কিছুটা আক্রমণাত্মক, কিছুটা খোলামেলা। আলিয়াকে লাল স্কার্ট ও নীল ব্লাউজ পরে থাকতে দেখা গিয়েছে। তার মাথায় বাঁধা দুটি বেনী। কপালে তার লাল টিপ। একহাতে পরা সবুজ কাঁচের চুরি। ছবিতে আলিয়া যে কিছুটা অল্প বয়সের গাঙ্গুবাঈয়ের বেশে ধরা দিয়েছেন তা ছবিতেই স্পষ্ট ছিল। দ্বিতীয় পোস্টারে এক্কেবারে মাফিয়া কুইনের বেশে ধরা দিয়েছেন আলিয়া। যে পোস্টারে কাজল কালো চোখ, ও কপালে লাল টিপে বেশ কঠিন রূপে ধরা দিয়েছেন অভিনেত্রী।

লকডাউনের কারণে বহুদিন বন্ধ ছিলে গোটা দেশের সমস্ত সিনেমা হল। পরবর্তীকালে হলগুলি খুলে গেলেও তাতে শুধুমাত্র ৫০ শতাংশ দর্শক ঢুকতে দেওয়ার অনুমতি ছিল। তবে কিছুদিন আগেই ১০০ শতংশ দর্শক নিয়ে হল খোলার অনুমতি দিয়েছে কেন্দ্র। তার পর থেকেই বলিউডে একের পর এক সিনেমা মুক্তির দিন ঘোষণা করা হয়েছে। বিতর্কিত হলেও এই ছবি মুক্তির অপেক্ষায় ।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives