শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১০:০৯ পূর্বাহ্ন

হেফাজতের চার নেতাকে গ্রেফতার করেছে র‍্যাব ১১

মাহমুদ হাসান কচি, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি
আপডেট মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
1

হেফাজতে ইসলাম বাংলাদেশ সোনারগাঁ শাখার আমির ও মোগরাপাড়া চৌরাস্তা জামে মসজিদের ইমাম মাওলানা মহিউদ্দিন খাঁন ও সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লক্স জামে মসজিদের (নিয়োগ বিহীন) ইমাম মাওলানা ইকবাল হোসেন মাওলানা শাহজাহান শিবলী (কাজি) ও মাওলানা মোয়াজ্জেম গ্রেফতার করেছে র‍্যাব-১১।

উচ্চ আদালত থেকে জামিন চাইতে গিয়ে আইনজীবীর চেম্বারের বাইরে আড্ডারত অবস্থায়  গ্রেফতার হয় এই চারজন হেফাজত ইসলামীর নেতা । সোমবার সকাল ৯টা ৫০ মিনিটে নারায়ণগঞ্জ র‍্যাব-১১ এর অফিসিয়াল ফেসবুক পেজে এ তথ্য নিশ্চিত করেছে। সেখানে জানানো হয়, গতকাল রবিবার দুপুরে রাজধানীর জুরাইল এলাকার একটি মসজিদ থেকে মাওলানা মহিউদ্দিন খাঁন ও মাওলানা ইকবাল হোসেন ও তার দুই সহযোগীসহ ৪ জন গ্রেফতার করা হয়েছে।

তবে মহিউদ্দিন খাঁনের পরিবার গতকালই গনমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেছেন। গতকাল মাওলানা মহিউদ্দিন খাঁন, মাওলানা ইকবাল হোসেন ও হামছাদি মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা শাহজাহান শিপলী ঢাকার জুরাইন মসজিদে তাদের মামলার জামিন সংক্রান্ত বিষয়ে এক মাওলানার সাথে কথা বলতে জুরাইন মসজিদে যান। এর কিছুক্ষন পর আইন শৃঙ্খলা বাহিনী তাদের মসজিদটিকে ঘিরে ফেলে। বর্তমানে গ্রেফতারকৃতরা র‍্যাব-১১ এর হেফাজতে রয়েছেন।
উল্লেখিত চারজন হেফাজত ইসলামীর নেতা গ্রেফতারের বিষয়ে রোববার রাতে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান পিআরবি নিউজকে বলেন, ঘটনাটি আমরা শুনতেছি । সকালে জানাতে পারবো ।
উল্লেখ্য, গত ৩ এপ্রিল সোনারগাঁ রয়েল রির্সোটে এক নারীকে নিয়ে অবস্থানকালীন সময়ে আওয়ামীলীগ নেতাকর্মী ও গণমাধ্যমকর্মীরা হেফাজত ইসলামের মহাসচিব মামুনুল হকের এমন কান্ডের বিষয়ে জানতে চান । এক পর্যায়ে পুলিশ এসে ওই নারী ও মামুনুল হককে আটক করে থানায় নিয়ে যাওয়ার সময় মামুনুল হকের সমর্থক হেফাজতের নেতাদের ইন্ধনে  রয়েল রির্সোটে প্রবেশ করে ব্যাপক ভাংচুর চালিয়ে তাকে ছিনিয়ে নিয়ে যায়। এরপর তারা আওয়ামীলীগের নেতাকর্মীদের বাড়ীঘর ও আওয়ামীলীগের পার্টি অফিস ভাংচুর করে। এ ঘটনায় সোনারগাঁ থানায় ৬টি মামলা দায়ের করা হয়।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives