শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৯:০৬ পূর্বাহ্ন

চলতি বছরের প্রথম চা নিলাম ৩ মে

চট্টগ্রাম ব্যুরো
আপডেট রবিবার, ১৮ এপ্রিল, ২০২১

২০২১-২২ চা নিলামবর্ষের  প্রথম চা নিলাম আগামী ৩ মে অনুষ্ঠিত হবে। উক্ত চা নিলামবর্ষে চট্টগ্রাম চা নিলাম কেন্দ্রে ৪৭টি এবং শ্রীমঙ্গল চা নিলাম কেন্দ্রে ২২টি নিলাম অনুষ্ঠিত হবে। বাংলাদেশ চা বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল মো. জহিরুল ইসলাম, এনডিসি, পিএসসি এর সভাপতিত্বে সম্প্রতি জুম এপ্লিকেশনের মাধ্যমে অনুষ্ঠিত টি সেলস কো-অর্ডিনেশন কমিটির এক সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়।


সভার সিদ্ধান্ত অনুযায়ী আগামী ৩ মে চট্টগ্রাম চা নিলাম কেন্দ্রের ১ম নিলাম এবং ৫ মে শ্রীমঙ্গল চা নিলাম কেন্দ্রের ১ম নিলাম অনুষ্ঠিত হবে। পরবর্তীতে চায়ের উৎপাদন ও সরবরাহের সাথে সামঞ্জস্য রেখে প্রয়োজনানুযায়ী নিলাম সংখ্যা বাড়ানো বা কমানো হবে। সভায় বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল মো. জহিরুল ইসলাম, এনডিসি, পিএসসি করোনাভাইরাসের সংক্রমণ রোধে গতবারের মতো এইবারও যথাযথ স্বাস্থ্যবিধি মেনে নির্দেশনাসমূহ অনুসরণপূর্বক চা নিলাম কার্যক্রম পরিচালনা করার জন্য টিটিএবি ও টিপিটিএবিকে নির্দেশনা প্রদান করেন।সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ চা বোর্ডের সদস্য (গবেষণা ও উন্নয়ন)  মোহাম্মদ নুরুল আলম চৌধুরী (অতিরিক্ত সচিব), চা  বোর্ডের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, বাংলাদেশ টি এসোসিয়েশনের চেয়ারম্যান শাহ আলম, টি  ট্রেডার্স এসোসিয়েশন অব বাংলাদেশের (টিটিএবি) চেয়ারম্যান শাহ মাইনুদ্দিন হাসান, টি প্লান্টার্স ও ট্রেডার্স এসোসিয়েশনের (টিপিটিএবি) সভাপতি মেসবাহুর রহমান, বাংলাদেশ স্মল টি গার্ডেন ওনার্স এসোসিয়েশনের সভাপতি আমিরুল হক খোকন, বাংলাদেশ বটলিফ ফ্যাক্টরি ওনার্স এসোসিয়শনের সাধারণ সম্পাদক মোশরফ হোসেন, ডানকান ব্রাদার্স লি. এর ব্যবস্থাপনা পরিচালক ইমরান আহমেদ, জেমস ফিনলে গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা এস.এ.এ. মাসরুর, হালদা ভ্যালি টি এস্টেট লি. এর ব্যবস্থাপনা পরিচালক নাদের খান, কে এন্ড আর টি এস্টেট এবং তানভীর এগ্রো লিমিটেডের ব‍্যবস্হাপনা পরিচালক মোঃ সিরাজুল মনির, কাজী টি এস্টেট লি. এর শোয়াইব আহমেদ, ন্যাশনাল ব্রোকার্স লি. এর  চেয়ারম্যান এম সাইফুল ইসলাম, প্রোগ্রেসিভ ব্রোকার্সের ব্যবস্থাপনা পরিচালক আলতামাস হাসান এবং চা শিল্পের অন্যান্য অংশীজনবৃন্দ।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives