শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১১:১৬ পূর্বাহ্ন

করোনার মোকাবেলায় নোয়াখালীর চাটখিল থানা পুলিশের সচেতনতামুলক র্যালী

মোহাম্মদ জসীম উদ্দিন (লিটন), নোয়াখালী জেলা প্রতিনিধি
আপডেট মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
Noakhali Police

করোনা কালীন সময়ে জনসাধারণের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এক র‍্যালী ও মাস্ক বিতরণ কর্মসূচী পালন করেছে নোয়াখালী জেলার চাটখিল থানা পুলিশ। বাংলাদেশ পুলিশের দেশ্যব্যাপী কর্মসূচির অংশ হিসাবে নোয়াখালী জেলা পুলিশ সুপার আলমগীর হোসেনের নির্দেশনায় চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ারুল ইসলাম এর নেতৃত্বে এই কর্মসূচি পালিত হয়।

“মাস্ক পরার অভ্যেস করোনামুক্ত বাংলাদেশ” এ স্লোগানকে সামনে নিয়ে কোভিড-১৯ দ্বিতীয় ধাপ মোকাবেলায় দেশব্যাপী বাংলাদেশ পুলিশের উদ্যোগে সচেতনতা মূলক কর্মসূচি পালিত হয়েছে।

রবিবার  (২১ মার্চ) এই কর্মসূচির অংশ হিসাবে করোনা কালীন সময়ে জনসাধারণের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এক র‍্যালী ও মাস্ক বিতরণ কর্মসূচী পালন করেছে চাটখিল থানা পুলিশ। এ সময় উপস্থিত ছিলেন চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ারুল ইসলাম ও সার্কেল এ এস পি সহ উপস্থিত ছিলেন থানার অন্যান্য অফিসার ও সদস্যগণ। চাটখিল বাজার র‍্যালী শেষে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণে অংশ নেন পুলিশ।জানা গেছে, বাংলাদেশ পুলিশের দেশ্যব্যাপী কর্মসূচির অংশ হিসাবে নোয়াখালী জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন এর নির্দেশনায় চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃআনোয়ারুল ইসলাম এর নেতৃত্বে এই কর্মসূচি পালিত হয়।

পুলিশ কর্মকর্তারা বলেন, দেশে উল্লেখযোগ্য হারে করোনা আক্রান্ত রুগী সংখ্যা, মৃতের হার বাড়ছে। এই মহূর্তে আমাদের সচেতনতা বৃদ্ধির কোন বিকল্প নাই। দেশব্যাপি কোভিড-১৯ দ্বিতীয় ধাপ মোকাবেলায় সচেতনতা বৃদ্ধিতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে।

 


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives