শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১০:২২ পূর্বাহ্ন

চাটখিল হীরাপুর আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

মোহাম্মদ জসীম উদ্দিন (লিটন), নোয়াখালী জেলা প্রতিনিধি
আপডেট শনিবার, ২৭ মার্চ, ২০২১
Noakhali

নোয়াখালী জেলার চাটখিল উপজেলার উত্তরাঞ্চলের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান হীরাপুর আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজের  উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করা হয়েছে। 

শুক্রবার(২৬ মার্চ ) প্রথম প্রহরে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জনাব মো : মোশাররফ হোসেন শহীদদের স্মৃতিবেদিতে পুষ্পার্ঘ অর্পণের মধ্য দিয়ে মহান স্বাধীনতা দিবসের আনুষ্ঠানিকতা উদ্ভোধন করেন। এই উপলক্ষে সমগ্র কলেজ ক্যাম্পাস আলোকসাজ ও কাগজ দিয়ে সাজানো হয়েছে  I সকাল ১০ ঘটিকায় কলেজ মিলনায়তনে আলোচনা সভা শুরু হয় । ভারপ্রাপ্ত অধ্যক্ষ জনাব মো : মোশাররফ হোসেন  এর সভাপতিত্বে  এবং প্রভাষক জনাব মোহাম্মদ জসীম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন হীরাপুরের কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা জনাব মো: গোলাম মোস্তফা  বি.এস.সি, বীর মুক্তিযোদ্ধা  , (অব 🙂 সুবেদার জনাব আবুল হোসেন , কলেজ গভর্ণিং বডির সদস্য ও রাজনৈতিক ব্যক্তিত্ব জনাব মো :  শাহাদাত হোসেন (খোকন), বাংলা বিভাগের সিনিয়র শিক্ষক জনাব মো : লুৎফর রহমান , ভৌত বিজ্ঞান বিভাগের সিনিয়র শিক্ষক আমিনুল ইসলাম (শামীম ), ইংরেজী বিভাগের প্রভাষক জনাব মো :আবদুল মালেক (সোহেল), কলেজ ছাত্রী আকলিমা আক্তার প্রমুখ।

অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, গনিত বিভাগের সিনিয়র শিক্ষক জনাব হেলাল উদ্দিন পাটোয়ারী, সমাজবিজ্ঞান বিভাগের সিনিয়র শিক্ষক জনাব  আ.জ.ম  সালেহ আহমেদ, ইসালামের ইতিহাস ওসংষ্কৃতি বিভাগের শিক্ষিকা শাহিনারা বেগম, কৃষি বিজ্ঞান বিভাগের শিক্ষিকা মোর্শেদা আক্তার, শরীর চর্চা শিক্ষক এ .এম. জাহিদ,  তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের শিক্ষক জনাব মো : রাসেল হোসেন , মিজানুর রহমান প্রমুখ। আলোচনা শেষে মহান মুক্তিযুদ্ধে বীর শহীদদের আত্নার মাগফেরাত কামনা করে দোয়া করা হয় ।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives