শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৮:৩৬ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন

মাহমুদ হাসান কচি, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি
আপডেট বুধবার, ১৭ মার্চ, ২০২১

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই বলেছেন, কাউয়া হাইব্রীডরাই নৌকা ডুবাচ্ছে। আমরা এ বিষয়ে সতর্ক থাকবো। নারায়ণগঞ্জে আওয়ামীলীগের কমিটি গঠনের ক্ষেত্রে কে বিএনপি করতো, কে জাতীয়পার্টি করতো, কে আওয়ামীলীগ করতো এবং ত্যাগী এসব বিষয়গুলো মাথায় রেখেই কমিটি গঠন করবো। আওয়ামীলীগের কমিটির নেতৃত্বে কাউয়া হাইব্রীডদের রাখা হবে না।
আমরা অনলাইনে ফেসবুকে এসব খবরগুলো দেখছি। এসব বিষয়ে কমিটি গঠনের ক্ষেত্রে সকলে সতর্ক থাকবেন। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, বাংলাদেশের স্বাধীনতার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়েছে। এসব আলোচনা সভায় তিনি এমন মন্তব্য করেছেন।
১৭ মার্চ বুধবার সকাল ১০টায় নারায়ণগঞ্জ নগরীর ২নং রেলগেইটস্থ আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। পরে আলোচনা সভার আয়োজন করা হয়।
নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাইয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদলের সঞ্চালনায় এসময়ে আরোও উপস্থিত ছিলেন- সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট হোসনে আরা বেগম বাবলী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, মহিলা সম্পাদিকা মরিয়ম কল্পনা, ধর্ম সম্পাদক ইসহাক মিয়া, উপ- প্রচার নাসির উদ্দিন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. নিজাম আলী, সদস্য শামসুজ্জামান ভাষানী, হাজী আমজাদ হোসেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের সদস্য মেহেদী হাসান রবিন, আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী আওয়ামীলীগ নেতা সায়েম আহাম্মেদ, সোনাকান্দা ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক মো. শাহজাহান ও যুবলীগ নেতা এসকে আলমগীর সরকার প্রমুখ।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives