শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৯ অপরাহ্ন

প্রতিমন্ত্রীর জাল স্বাক্ষর সুপারিশ নিয়ে চাকুরি প্রত্যাশী যুবক ডিসির কাছে ধরা

মোঃ রবিউল ইসলাম শুভ , সাতক্ষীরা প্রতিনিধি
আপডেট মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
প্রতারক ইমরান

জনপ্রশাসন মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের স্বাক্ষর জাল করে সাতক্ষীরা জেলা প্রশাসকের কাছে চাকুরির সুপারিশকালে এক প্রতারকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (৯ মার্চ) বেলা দেড়টার দিকে জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামালের কার্যালয়ে আসেন প্রতারক ইমরান হোসেন। পরে সন্দেহজনক হওয়ায় তাকে আটক করা হয়। প্রতারক ইমরান হোসেন (২৭) তালা উপজেলার মহান্দি গ্রামের আলমগীর হোসেনের ছেলে। সাতক্ষীরা জেলা প্রশাসকের সিও শহিদুল ইসলাম জানান, জনপ্রশাসন মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের জাল স্বাক্ষর ও সুপারিশ নিয়ে জেলা প্রশাসকের নিকট আসে ইমরান হোসেন। পরে সন্দেহ হলে স্যার জনপ্রশাসন মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রীর সঙ্গে ফোনে কথা বলে প্রতারণার বিষয়টি নিশ্চিত হন। পরে তাকে আটক করা হয়েছে।

প্রতিমন্ত্রীর জাল স্বাক্ষর

আটক প্রতারক ইমরান হোসেন জানান, আমি জেলা প্রশাসক কার্যালয়ের সার্টিফিকেট সহকারি পদে চাকুরী প্রত্যাশী। জনপ্রশাসন মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী স্যার একটি সুপারিশ করে পাঠিয়েছেন সেটি দেওয়ার জন্য এখানে এসেছিলাম। কাগজটি জাল করা নয়। সাতক্ষীরা জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল বলেন, জনপ্রশাসন মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের জাল স্বাক্ষর ও সুপারিশ নিয়ে আমার কাছে আসেন প্রতারক ইমরান হোসেন। তাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives

%d bloggers like this:
%d bloggers like this: