শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:২৯ অপরাহ্ন

নারায়ণগঞ্জের বন্দরে জোড়া খুনের আসামীরা হত্যার হুমকি দিয়েছে সন্তানহারা পিতাকে

মাহমুদ হাসান কচি, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি
আপডেট রবিবার, ১৪ মার্চ, ২০২১

সন্তান হারিয়ে নানা প্রতিবন্ধকতা ও হাজারো হুমকির পর বন্দর প্রেসক্লাবের নব নির্বাচিত সাধারণ সম্পাদক কাজিম আহমেদ তার সন্তান সহ দুইজনকে হত্যার ঘটনায় বিচার চেয়ে সংবাদ সম্মেলন করেছেন। এতে তিনি অভিযোগ করেছেন বিবাদীরা তাকে প্রতিনিয়ত প্রাণনাশের হুমকি দিচ্ছে।
১৩ মার্চ শনিবার বেলা ২টায় বন্দর প্রেসক্লাবের মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

কাজিম আহমেদ বলেন, আমি একজন সন্তানহারা বাবা। পৃথিবীর সবচেয়ে বড় বোঝা হচ্ছে বাবার কাঁধে সন্তানের লাশ। এ ভার আমি আর বহন করতে পারছি না। গত বছর ১০ আগস্ট আমার সন্তান স্কুলছাত্র জিসান আহম্মেদ ও তার বন্ধু মিহাদকে সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী ও ভূমিদস্যুরা নির্মমভাবে হত্যা করে। এঘটনায় আমি ১৩ জনকে আসামি করে থানায় মামলা করি।


পরবর্তী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে জনতাকর্তৃক আটককৃত মোক্তার হোসেন, মোঃ আলভি, আহমদ আলী ও মোঃ কাশেমকে গ্রেফতার করে। এঘটনায় পুলিশ তদন্ত করে হত্যায় জড়িত থাকায় দেলোয়ার হোসেন বাবু, হান্নান,আবু মুছাকে গ্রেফতার করে।এ বিষয়ে তারা আদালত স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। পুলিশ তদন্ত করে বড় শামিম, হান্নান সরকার, নাহিদ, টিঅ্যান্ডটি বাবু, ছোট শামিম, রবিন, রনি, রয়েল, শাকিল, নজরুল ইসলাম নজু, বাবু, আবু মুছা, সায়মন, বাবু, রাজন, সজিব, সাজ্জাদ,জাহান, শাওন, শান্ত, আরিফ, লিজন, জয়, রিয়াদ, এদের জড়িত বলে প্রমাণ পায়।
এজহার নামীয় ও পুলিশ গ্রেফতারকৃত আসামীরা জামিনে বের হয়ে এসে পলাতক আসামীদের সাথে গোপনে বৈঠক করে পলাতক আসামী শামিম বাহিনীকে নিয়ে আমার বিরুদ্ধে সাজানো মানববন্ধন করে প্রকাশ্যে আমাকে প্রাণনাশের হুমকি দিয়ে বেড়াচ্ছে। গত ১২ মার্চ দিবাগত রাত ১০ টায় এজাহারনামীয় আসামী মুক্তারের নেতৃত্বে কয়েকজন আসামী বাগবাড়িস্থ আমার নিজ বাড়িতে আমাকে খোঁজাখুজি করে না পেয়ে আমার ছোট বোন শিউলী আক্তারকে হুমকি দিয়ে চলে আসে।
সাংবাদিক ভাইদের দৃষ্টি আকর্ষন করছি, আমি আপনাদের মাধ্যমে প্রশাসনের প্রতি আবেদন জানাচ্ছি, বর্তমানে আমি চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। আসামীরা আমার ও আমার পরিবারের যে কোন সময় বড় রকমের ক্ষতি-সাধনসহ খুন খারাপীর মত ঘটনা ঘটতে পারে বলে আশংকা আছে। আপনাদের মাধ্যমে এই সকল আসামীদের পুনরায় গ্রেফতার করে আইনের আওতায় আনা ও দ্রুত এদের বিচার সম্পন্ন করার জোর দাবি জানাচ্ছি।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives