শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৪ অপরাহ্ন

না.গঞ্জের রূপগঞ্জের ব‍্যাটারী কারখানা থেকে চাইনিজ ইঞ্জিনিয়ারের লাশ উদ্ধার

মাহমুদ হাসান কচি, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি
আপডেট শনিবার, ১৩ মার্চ, ২০২১

নারায়ণগঞ্জের রূপগঞ্জের একটি ব্যাটারি কারখানা থেকে লিয়াং (৪৫) নামে এক চাইনিজ ইলেকট্রিক ইঞ্জিনিয়ারের লাশ উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার (১২ মার্চ) বিকেলে উপজেলার তারাব পৌরসভার বরপা এলাকার জু-জো ইন্ডাস্ট্রিজ নামক একটি ব্যাটারি কারখানা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

লিয়াংয়ের সহকর্মী ইউ হোয়ার বরাত দিয়ে পুলিশ জানায়, বরপা এলাকার লিথুন ফেব্রিক্সের বন্ধ কারখানাটি গত ৪ বছর আগে ভাড়া নেয় জু-জো ইন্ডাস্ট্রিজ নামক একটি চাইনিজ কোম্পানি। কোম্পানিটি এখানে অটোর ব্যাটারি তৈরি করত। লিয়াং শুরু থেকে এই ফ্যাক্টরিতে ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন।

গত দেড় মাস চায়নাতে গিয়ে ছুটি কাটিয়ে গত ৩ দিন আগে লিয়াং ফ্যাক্টরিতে আসেন। বাংলাদেশে আসার পর তার মাঝে কিছুটা অস্থিরভাব লক্ষ্য করেছেন তার সহকর্মীরা।

লিয়াং ও তার সহকর্মীরা এক একজন আলাদা আলাদা রুমে একা থাকতেন। শুক্রবার বিকেলে তার সহকর্মীরা তাকে নাস্তা খেতে ডাকাডাকি করলে কোন সাড়াশব্দ না পেলে দরজা ভেঙে দেখেন লিয়াং গলায় ফাঁস । তারা তাকে সেখান থেকে উদ্ধার করে স্থানীয় ইউএস-বাংলা হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠায়। মৃত লিয়াংয়ের সহকর্মীরা ধারণা করছেন পারিবারিক কলহের কারণে হয়তো সে আত্মহত্যা করতে পারে। লিয়াংয়ের সহকর্মী ইউ হোয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি মহসিনুল কাদির গণমাধ্যমকে বলেন , এ ঘটনায় একটি অপমৃত্য মামলা হয়েছে। লাশ বর্তমানে হিমায়িত করে মর্গে রাখা হয়েছে। লাশটি চায়না পাঠানোর জন্য বাংলাদেশে অবস্থিত চায়না দূতাবাসে যোগাযোগ করা হচ্ছে ।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives