শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১১:২৮ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে সেলিম ওসমান‘এমপি’কে তুলোধুনো, মেয়রকে ‘বাহবা’ চেয়ারম্যান প্রার্থী জসিমের সভায়

মাহমুদ হাসান কচি, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি
আপডেট বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
Narayangonj

এমপি ছিল জাতীয়পার্টির আর চেয়ারম্যান সহজ সরল। বৃষ্টি হলেই রাস্তায় হাটু পানি জমতো, পথচারীরা গালমন্ধ করতেন। যেন আমাদের কিছুই করার ছিল না। কিন্তু আজ আরসিসি ঢালাই। এ সবই হয়েছে সিটি করপোরেশনের মাননীয় মেয়র (সেলিনা হায়াৎ আইভী) এর বদৌলতে।
আসন্ন গোগনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয়পার্টির এমপি সেলিম ওসমানের সমর্থিত প্রার্থী জসিম উদ্দিনের পক্ষে কথা বলতে গিয়ে সম্প্রতি একটি অনুষ্ঠানে এমন মন্তব্য করতে দেখা গেছে গোগনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজহারুল ইসলামকে।
অথচ জসিম উদ্দিন মঞ্চের প্রধান অতিথি থাকার পরেও নীরব ছিলেন। তার নীরবতায় প্রশ্নবৃদ্ধ হয়েছে এমপির প্রতি তার আনুগত্য। এতে ব্যাপক সমালোচনা দেখা দিয়েছে স্থানীয়দের মধ্যে।
গোগনগর ইউনিয়ন পরিষদটি নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের অর্ন্তভুক্ত। ২০১৪ সালে জাতীয়পাটি থেকে ওই আসনটিতে সংসদ সদস্য নির্বাচিত হন একেএম সেলিম ওসমান। তার পূর্বেও ওই আসনের সংসদ সদস্য ছিলেন বড় ভাই নাসিম ওসমান। অন্যদিকে, ২০১১ সাল থেকে ২ বারে ইউনিয়নটির চেয়ারম্যান ছিলেন প্রয়াত মো. নওশেদ আলী।  চেয়ারম্যান নওশেদ আলী ও তার ভাই ফজর আলী এমপি সেলিম ওসমানের নির্বাচন গুলিতে বরাবরই তার পক্ষে কাজ করেছেন।
গোগনগর ইউনিয়নের স্থানীয় বাসিন্দারা জানান, ‘মেয়র আইভী এমপি সেলিম ওসমানকে সব সময়ই ছোট করে দেখাতে পছন্দ করেন। সম্প্রতিও সেলিম ওসমানকে কটুক্তিও করেছেন। অথচ, সরকারের পাশাপাশি ব্যক্তি অর্থায়নে ইউনিয়নটির উন্নয়নে সংসদ সদস্য সেলিম ওসমানের ভূমিকা বিশাল। তাঁর উন্নয়ন কাজের উপর ভর করেই চেয়ারম্যান হওয়ার খায়েশ জসিম উদ্দিনের। আসলে জসিম উদ্দিন মেয়র আইভীর লোক। তাই এমপিকে নিয়ে এমন মন্তব্য করার পরেও মঞ্চে চুপ করে বসে ছিলেন।

সভায় মেম্বারের সাথে আসা এক ব্যক্তি জানান, ‘জসিম উদ্দিন মেয়র সেলিনা হায়াৎ আইভীর কাছের লোক বলেই জানি। তাকে বিভিন্ন সভা সমাবেশে মেয়রের পাশে দেখা গেছে। নির্বাচনকে সামনে রেখে এমপি সেলিম ওসমানের সাথে ও মিশেছে মাত্র। সেলিম ওসমান এমপি উদার মনের মানুষ, কিন্তু জসিম উদ্দিনের চুপ থাকাই প্রমান করে সে চায় শুধু জয় পেতে। ‘


এদিকে, স্থানীয়দের মন্তব্যের প্রমানও মিলেছে জসিম উদ্দিনের সমর্থক ও ৬নং ওয়ার্ডের মেম্বার দেলোয়ার হোসেনের বক্তব্যে।
সেই অনুষ্ঠানে দেলোয়ার হোসেন মেম্বার উপস্থিত ব্যক্তিদের উদ্দেশ্যে বলেছেন, ‘এমপি সেলিম ওসমান সবাইকেই একবার করে সুযোগ দিয়ে পরীক্ষা করে। যে সেলিম ওসমানের মতো না চলে, তাকে বাদ দিয়ে দেন।  এমপি সাহেব জসিম ভাইকে সমর্থন করে গেছে। এমপি যেখানে, আমাদের কিছু করার নাই, তার কথামতো চলতে হবে। আমাদের এমপি আমাদের সাথে আছে, প্রশাসন আমাদের সাথে আছে। কেউ আমাদের কিছু করতে পারবে না।’
প্রসঙ্গত, গোগনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্প্রতি এমপি সেলিম ওসমান  চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে জসিম উদ্দিনের নাম ঘোষণা করেছেন।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives