শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৮:৩৪ পূর্বাহ্ন

“নারায়ণগঞ্জ-৯৯ হেল্পমেটস” এর উদ্দ্যেগ্যে অক্সিজেন সাপোর্ট কার্যক্রম

সোহেল আহমেদ ভূঁইয়া, স্টাফ রিপোর্টার
আপডেট মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
1

করোনার প্রকোপ গত বছরের চাইতে অনেক বেড়েছে, প্রচুর মানুষ অক্সিজেনের অভাবে সংকটাপন্ন অবস্থায় রয়েছে। করোনা মহামারীর দূর্যোগকালীন সময়ের কথা ভেবে “নারায়ণগঞ্জ -৯৯ হেল্পমেটস” সকল বন্ধুদের সহযোগিতায় মানবিক কাজে সর্বদা অগ্রণী ভূমিকা পালন করেছে, যা এখনো অব্যাহত আছে।
এ বছরের ১৬ই জানুয়ারী ২০২১ইং তে কয়েকজন বন্ধুর সমন্বয়ে এই সংগঠন গঠন করা হয়। এই সংগঠনে ব্যবসায়ী, ইন্জিনিয়ার, ডাক্তার, শিক্ষক, চাকুরীজিবী, ব্যাংকার রয়েছে। প্রথমে রক্ত নিয়ে কাজ করে আসছিলো সংগঠনটি। এই সংগঠনের সহায়তায় ২৩জনকে সফলভাবেই রক্ত দেওয়া হয়। তারই ধারাবাহিকতায় মানবিক এই  সংগঠন জরুরি মুহূর্তে অক্সিজেন সাপোর্ট দিয়ে উপকার করবে বলে সিদ্ধান্ত নিয়েছে।
বন্ধুদের ও স্বজনদের জরুরী প্রয়োজনে “নারায়ণগঞ্জ-৯৯ হেল্পমেটস” এর উদ্যোগে এবং সবার সাধ্যের মধ্যে যতটুকু সম্ভব অক্সিজেন সাপোর্ট দেওয়া কার্যক্রম শুরু করেছে। সকল বন্ধুদের সহযোগিতায় একটি সিলিন্ডার ক্রয় করা হয়েছে। অক্সিজেন সিলিন্ডার অভিজ্ঞ ডাক্তারের পরামর্শ অনুযায়ী  স্বজনের জরুরী প্রয়োজনে ব্যবহার করা হবে। সংগঠনের পক্ষ থেকে সবার উদ্দ্যেশে বলা হয়েছে, সবাই সবার অবস্থান থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে পাশে থাকার জন্য। পরিশেষে ধন্যবাদ জানানো হয়েছে  সকল বন্ধুদের মানবিক কাজে এগিয়ে আসার জন্য।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives