শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৯:৩১ পূর্বাহ্ন

না.গঞ্জে প্রেমের টানে প্রেমিকের সাথে পলায়ণ, পরিবারের দাবি অপহরণ

মাহমুদ হাসান কচি, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি
আপডেট শুক্রবার, ১১ জুন, ২০২১

নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি : স্কুলে যাওয়ার পথে দেখা হয় মামুন নামে এক যুবকের সাথে। চোঁখে চোঁখে হয় না বলার অনেক কথা। সাহস করে একদিন প্রেমের প্রস্তাব দেয় মামুন, তাতে রাজিও হয়ে যায় সেই স্কুল পড়ুয়া কিশোরী। করোনাকালীন সময়ে স্কুল কলেজ বন্ধ থাকায় এবং দীর্ঘদিন মনের কথা আদান প্রদানের এক মূহুর্তে গিয়ে দুই জনেই সিদ্ধান্ত নেয় বাসা থেকে পালিয়ে গিয়ে বিবাহ করবে। তারই প্রেক্ষিতে সেই মামুন(১৮) সাথে বেরিয়ে পরে কিশোরী। এক পর্যায়ে কিশোরীর পরিবার খবর পেয়ে আড়াইহারা থানায় অপহরণের অভিযোগ দায়ের করেন।
বুধবার (৯ জুন) কলাগাছিয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থীকে অপহরণের অভিযোগে মামুন (১৮) নামে এক যুবককে আটক করে আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শামীম আল মামুন।
অভিযুক্ত মামুন(১৮)খন্দকার কলাগাছিয়া এলাকার সফি মিয়ার ছেলে। তার বিরুদ্ধে আড়াইহাজার থানায় অপহরনের মামলা (মামলা নং-৬ (৬)২১ইং) দায়ের করা হয়েছে।
আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শামীম আল মামুন জানান, মামুনের সাথে কিশোরীর প্রেমের সর্ম্পক ছিলো। সেই সুবাদে দুই জন প্লান করে বাসা থেকে বের হয়ে যায়। কিশোরীর বিদ্যালয়ে তার প্রয়োজনীয় কাজে যাবে বলে বাসা থেকে বের হয়ে মামুনের সাথে চলে যায়। পরে পরিবার আড়াইহাজার থানায় অপহরণের মামলা দায়ের করে। আমরা ১ ঘন্টার অভিযান পরিচালনা করে অভিযুক্ত মামুনকে আটক করতে সক্ষম হই। মামুনকে আদালতে প্রেরণ করা হয়েছে সাথে কিশোরীকে ১২২ ধারায় জবানবন্দি নেওয়ার জন্য তাকে আদালতে উঠানো হবে। এর সাথে জরিত বাকিদের আটকের চেষ্টা অব্যাহত আছে।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives