শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:২৩ অপরাহ্ন

নোয়াখালীতে আড়াই মাস পর কবর থেকে তোলা হলো গৃহবধূর লাশ

মোহাম্মদ জসীম উদ্দিন (লিটন), নোয়াখালী জেলা প্রতিনিধি
আপডেট মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
গৃহবধূর লাশ

নোয়াখালীর জেলার সেনবাগে রোমানা আক্তার (২২) নামে এক গৃহবধূর মরদেহ কবর থেকে উত্তোলন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

সোমবার (১৫ মার্চ) দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈকত রায়হানের উপস্থিতিতে পিবিআই’র নোয়াখালীর ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন পাটোয়ারীর নেতৃত্বে মৃত্যুর ২ মাস ১৮ দিন পর ওই গৃহবধূর লাশ তোলা হয়। আদালতের নির্দেশে পিবিআই কবর থেকে লাশ উত্তোলন করে একই দিন বিকেলে ময়নাতদন্তের জন্য মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। রোমানার লাশ উত্তোলনের খবর চারদিকে ছড়িয়ে পড়লে শত শত মানুষ সেখানে ভিড় জমায়। এ সময় স্বজনদের আহাজারিতে এক হৃদয়বিদারক দৃশ্যের সৃষ্টি হয়।

পিবিআই ওসি মামুন পাটোয়ারী জানান, ২০২০ সালের ১৮ ডিসেম্বর সেনবাগ উপজেলার উত্তর মোহাম্মদপুর ইউপির করিম মাস্টার বাড়ির সৌদি প্রবাসী মোশারফ হোসেনের স্ত্রী রোমানা আক্তারের মৃতদেহ তার শ্বশুরবাড়ির নিজ শয়নকক্ষ থেকে উদ্ধার করে পুলিশ। এরপর রোমানার ভাই সুরুজ মিঞা প্রকাশ সবুজ নোয়াখালীর বিচারিক আদালতে ৮ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। কিন্তু দীর্ঘ সময় অতিবাহিত হলেও সেনবাগ থানা পুলিশ ময়নাতদন্তের রিপোর্ট আদালতে দাখিল না করায় পুনরায় ময়নাতদন্তের জন্য পিবিআইকে লাশ কবর থেকে উত্তোলন করার আদেশ দেন বিচারিক আদালত।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives