শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৬ অপরাহ্ন

নোয়াখালীর সেনবাগে জনাব জালাল আহমেদের কম্বল বিতরন

সেনবাগ প্রতিনিধি, নোয়াখালী
আপডেট বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১

দেশে চলছে কনকনে শীত। শীতের প্রকোপ দিন দিন বাড়ছে, পাশাপাশি ঘন কুয়াশায় অসহায় দরিদ্র মানুষের কষ্টের সীমা থাকে না। এসব হতদরিদ্র শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন কিছু মানবদরদী মানুষ।

এবিষয়ে আমাদের নোয়াখালী সেনবাগ উপজেলা প্রতিনিধি জানান এ উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউনিয়নের বিভিন্ন গরীব অসহায় ও দুঃস্থদের মাঝে জনাব জালাল আহমেদ এর পক্ষ থেকে কম্বল বিতরন করা হয়েছে।

ঢাকাস্থ ডিজিটাল সিকিউরিটি সিস্টেমের এক অনন্য প্রতিষ্টান ভার্বাল ইলেক্ট্রনিকস এন্ড সিকিউরিটি সিস্টেম এর সিইও তিনি। তার প্রতিষ্ঠান দীর্ঘদিন ধরে মতিঝিলের আর এস ভবনে সুনামের সাথে ব্যবসা করে আসছে। ব্যবসায় মানুষের আস্থা অর্জনের পাশাপাশি জনসেবামূলক কাজে অংশগ্রহনের মাধ্যমেও জনগনের খুব বিশ্বস্ত হয়ে উঠেছেন নোয়াখালী জেলার সেনবাগ এর এই কৃতি সন্তান। এসময় জনাব জালাল আহমেদ বলেন গরীব অসহায়দের পাশে তিনি সবসময় সাধ্যমত থাকার চেষ্টা করেছেন আর ভবিষ্যতেও থাকবেন। এসময় তিনি সবার কাছে নিজের ও পরিবারের জন্য দোয়া চেয়েছেন।

 


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives