শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১০:০৫ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রী দেশের কোন মানুষকে গৃহহীন রাখবেন না : হুইপ ইকবালুর রহিম

জেলা প্রতিনিধি ,পিআরবি নিউজ
আপডেট বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুজিববর্ষ উপলক্ষে দেশে গৃহহীন রাখবেন না। জমিসহ নতুন বাড়ি হস্তান্তর প্রকল্পের ধারাবাহিকতায় দিনাজপুর সদর উপজেলায় আজ আশ্রহীনদের বাড়ি হস্তান্তর করা হলো। পর্যায়ক্রমে সকল গৃহহীনদের সরকার জমিসহ বাড়ি প্রদান করবে।

আজ দুপুরে দিনাজপুর সদর উপজেলার চেহেলগাজী ইউনিয়নের “বড়ইল জয় বাংলা পল্লী” ২নং সুন্দরবন ইউনিয়নের “বেলবাড়ী জয় বাংলা পল্লী ও কালিকাপুর জয়বাংলা পল্লী” ও ৩নং সুন্দরবন ইউনিয়নের “গুদিপাড়া জয় বাংলা পল্লী” পরিদর্শনকালে হুইপ ইকবালুর রহিম তার বক্তব্যে এ কথাগুলো বলেন। তিনি বলেন, মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভুমিহীন ও গৃহহীনদের মাঝে যে বাড়ি দেয়া হয়েছে তা বিশ্বের আর কোন দেশে হয়নি। বিশ্বের ইতিহাসে এটি একটি নতুন ইতিহাস সৃষ্টি করেছে বাংলাদেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দায়িত্ব গ্রহণের পর থেকে আর পিছনে তাকাতে হয়নি বাংলাদেশকে। যতই দিন যাচ্ছে ততই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। মুজিববর্ষ উপলক্ষে গৃহহীন ও ভূমিহীন মানুষদের বাড়ি তৈরী করে মাথা গোঁজার ঠাই করে দিয়েছেন।

শেখ হাসিনা দেশের কোন গৃহহীন ও ভুমিহীন মানুষকে গৃহহীন রাখবেন না। পর্যায়ক্রমে সকল গৃহহীন ও ভূমিহীন মানুষকে নতুন বাড়ি নির্মাণ করে দেয়া হবে। তিনি বলেন, এ দেশের মানুষের কল্যাণের জন্যই বার-বার জনগণ শেখ হাসিনাকে বিজয়ী করে প্রধানমন্ত্রী বানিয়েছেন। এ দেশের কোন মানুষ অসহায় থাকবে না। দরিদ্র থাকবে না। আওয়ামী লীগ যতদিন ক্ষমতায় থাকবে এ দেশের মানুষের উন্নয়ন ও কল্যাণে কাজ করে যাবে। এটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গিকার। পরিদর্শনকালে উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার এস.এইচ.এম মাগফুরুল হাসান আব্বাসী, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. রবিউল ইসলাম সোহাগ, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আরা জোস্না প্রমুখ।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives