শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১০:০৭ পূর্বাহ্ন

প্রেমিকার সঙ্গে একান্তে সময় কাটিয়ে বিতর্কে রোনাল্ডো

ইন্টারন্যাশনাল ডেস্ক
আপডেট শুক্রবার, ২৯ জানুয়ারী, ২০২১

একবার করোনা আক্রান্ত হয়ে গিয়েছেন। দীর্ঘদিন কাটাতে হয়েছে কোয়ারেন্টাইনে। তবু যেন শিক্ষা নেননি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

পর্তুগিজ মহাতারকার বিরুদ্ধে ফের করোনা বিধি ভাঙার অভিযোগ উঠল। ইটালি সরকারের দাবি, রোনাল্ডো করোনা সংক্রান্ত সতর্কতা উপেক্ষা করে প্রেমিকা জর্জিনার সঙ্গে ছুটি কাটিয়েছেন। প্রেমিকার জন্মদিন পালন করেছেন।সংবাদসংস্থা রয়টার্স সূত্রের খবর, করোনা বিধি ভেঙে বান্ধবী জর্জিনা রডরিগেজকে সঙ্গে নিয়ে পিদমন্ত এবং ভ্যালে দি’অস্টাতে ছুটি কাটাতে গিয়েছিলেন তিনি। সদ্য ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা গিয়েছে, জর্জিনাকে সঙ্গে নিয়ে সিআর সেভেন আল্পসের বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন। আসলে ইটালি এখনও করোনার প্রকোপ থেকে মুক্ত হতে পারেনি। তাই ইটালির কিছু কিছু জায়গা এখনও অরেঞ্জ জোনের আওতায়। বিশেষ কারণে অনুমতি ব্যতীত এই এলাকায় ঢোকা যায় না। ইটালির পুলিশের দাবি, রোনাল্ডোও অনুমতি ছাড়া স্রেফ ছুটি কাটাতে এই ধরনের অরেঞ্জ জোনে প্রবেশ করেছেন। তার বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে। দোষী প্রমাণিত হলে মোটা অঙ্কের জরিমানা হবে তার।

গতবছর ১৩ অক্টোবর পর্তুগালের হয়ে নেশনস লিগের ম্যাচ খেলতে যাওয়ার সময় সিআর-সেভেনের করোনা  রিপোর্ট পজিটিভ আসে। সেখান থেকে একটি ‘মেডিক্যাল ফ্লাইটে’ তাকে ফেরানো হয় তুরিনে। তারপর থেকে ১৯ দিন এই মারণ ভাইরাসের কবলে ছিলেন তিনি। ১৯ দিন পর তার করোনা রিপোর্ট নেগেটিভ আসে। সিআর সেভেনের সেই দীর্ঘ কোয়ারেন্টাইন নিয়েও বহু বিতর্ক হয়েছে। এই দীর্ঘ সময় নিজেকে বারবার পুরোপুরি সুস্থ বলে দাবি করেছেন পর্তুগিজ সুপারস্টার। বারবার ফিরতে চেয়েছেন খেলার মাঠে। কিন্তু এর মধ্যে যতবারই তার করোনা পরীক্ষা হয়েছে, ততবারই রিপোর্ট পজিটিভ এসেছে। যা নিয়ে প্রকাশ্যে ইটালির আধিকারিকদের তোপও দেগেছেন রোনাল্ডো। সেই বিতর্ক মিটতে না মিটতেই করোনা নিয়ে ফের বিতর্কে রোনাল্ডো।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives