শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৯:২০ পূর্বাহ্ন

ফটো জার্নালিস্ট এসোসিয়েশন জেলা নেতৃবৃন্দ সন্ত্রাসী হামলায় আহত ফটোসাংবাদিক প্রিতমের পাশে 

মাহমুদ হাসান কচি, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি
আপডেট বুধবার, ২৪ মার্চ, ২০২১
নারায়ণগঞ্জ

নগরীর আলোচিত চিহ্নিত সন্ত্রাসী হাজী রিপন বাহিনীর হামলায় গুরুত্বর আহত দৈনিক সংবাদচর্চা ফটোসাংবাদিক প্রিতম মাহমুদ-কে তার বাড়িতে বাংলাদেশ ফটো জার্নালিষ্টস এসোসিয়েশন (বিপিজেএ) নারায়ণগঞ্জ জেলা নেতৃবৃন্দ।
বুধবার ২৪ মার্চ দুপুর দেড়টায় বাবুরাইলে বাড়ীতে দেখতে ছুটে যান বিপিজেএ নারায়ণগঞ্জ জেলার সভাপতি হাবিবুর রহমান শ্যামল, সহ-সভাপতি পাপ্পু ভট্টাচার্য্য, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম সবুজ, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন মিলন, সাংগঠনিক সম্পাদক তানভীর রনি, প্রচার সম্পাদক শহিদুল ইসলাম, কার্যকরী সদস্য ও সাবেক সভাপতি মাহমুদ হাসান কচি, কার্যকরী সদস্য ও সাবেক সভাপতি তাপস সাহা, কার্যকরী সদস্য ও সাবেক সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান সজীব, কার্যকরী সদস্য ও সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুর রহমান প্রমুখ।


আহত প্রিতম মাহমুদ জানান, ২৩ মার্চ সকালে জেলখানা উল্টোদিক জমি নিয়ে বিরোধে ছবি তোলায় নাসিক ১৪নং ওয়ার্ড কাউন্সিলর শফিউদ্দিনের উপস্থিতিতে সন্ত্রাসী ট্রাক ষ্ট্যান্ড নেতা বজলুর রহমান ওরফে হাজী রিপন তার মাথায় লোহা দিয়ে আঘাত করে। এরপর উপস্থিত ট্রাক শ্রমিকরা প্রিতমের উপর চড়াও হয়ে বাশঁ ও লোহা দিয়ে মারধর করতে থাকে। এ সময় প্রিতম জীবন রক্ষার্থ পাশে দোকানে ছুটে গেলে উপস্থিত মানুষ তাকে রক্ষা করে।

সভাপতি হাবিবুর রহমান শ্যামল জানান, প্রিতমের উপর সন্ত্রাসী হামলাকারীদের শাস্তি পেতেই হবে। হামলাকারী যে হোক না কেনো, কোন ছাড় দিবো না।

বাংলাদেশ ফটো জার্নালিস্ট  এসোসিয়েশনের বর্তমান কমিটির ইসি মেম্বার ও সাবেক সভাপতি এবং পিআরবি নিউজ 24 ডটকমএর নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি মাহমুদ হাসান কচি বলেন, ইদানিং নারায়ণগঞ্জে সাংবাদিকরা সস্ত্রাসীদের কতৃক হামলা হত‍্যা সহ মামলার শিকার হচ্ছে রাজনৈতিক প্রভাব সহ হস্তক্ষেপের ঐ সন্ত্রাসীরা ছাড় পেয়ে যাচ্ছে যা সত্যিই ন্যাক্কারজনক। আমরা এবিষটির জন‍্য নারায়ণগঞ্জের রাজনৈতিক নেতা কর্নধারদের প্রতি অনুরোধ জানিয়ে বলতে চাই ঐসকল সস্ত্রাসীদের প্রশ্রয় দেয়া ছেড়ে দেন তা না হলে এর চরম মূল‍্য সহ দায়ভার আপনাদের বহন করতে হবে।



দৈনিক ইত্তেফাক পত্রিকার জেলা ফটো সাংবাদিক বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের বর্তমান কমিটির ইসি মেম্বার ও সাবেক সভাপতি তাপস সাহা বলেন, রাজনৈতিক পৃষ্ঠপোষকতায় থাকা ঐসকল চিহ্নিত সন্ত্রাসীদের অভিলম্বে গ্রেফতার সহ বিচার চাই তা না হলে কঠোর থেকে কঠোরভাবে কর্মসূচিতে নামতে বাধ্য হব।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives