শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৫:০১ অপরাহ্ন

না.গঞ্জে ফাস্ট টাইম মেশিন চালাইলাম এফবিতে পোষ্টকারী কিশোর তানভীর আটক

মাহমুদ হাসান কচি, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি
আপডেট মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
Narayongonj

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের স্টোরিতে রিভলবার দিয়ে গুলি চালানোর ভিডিও শেয়ার করা এবং ভিডিওর ক্যাপশনে ”ফাস্ট টাইম মেশিন চালাইলাম” লেখা সেই কিশোর ফারহান আহম্মেদ রাহুল ওরফে তানভীর(১৭) কে আটক করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।
সোমবার(২২ মার্চ) দিবাগত রাত সাড়ে তিনটার দিকে তানভীর কে ফতুল্লার দাপা বেপারীপাড়াস্থ তার নিকটাত্মীয়ের বাড়ী থেকে আটক করা হয় বলে জানা যায়। আটককৃত তানভীর ফতুল্লা থানার দাপা কবরস্থান রোডের মৃত কুদ্দুস হাজীর ভাড়াটিয়া ও ফতুল্লা পোস্ট অফিস বাস্ট স্ট্যান্ড মাজার সংলগ্ন চায়ের দোকানদার নজরুলের পুত্র।

আটকের বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ইনচার্জ (ওসি) রকিবুজ্জামান জানান, রাতেই তাকে আটক করা হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে বলে তিনি জানান। ভিডিওটি আপলোডের কয়েক ঘন্টার মধ্যোই ব্যাপক ভাইরাল হয়।ভিডিওটিতে দেখা যায় অত্যাধুনিক পিস্তলে ম্যাগজিন প্রবেশ করে অস্ত্রটি লোড করেন। এরপর পরপর দুটি ফাঁকা গুলি ছোড়েন এক কিশোর। ফেসবুক প্রোফাইলে তার ছবি থাকলেও স্টোরিতে শেয়ার করা ভিডিওতো শুধুমাত্র গুলি করার দৃশ্যটি দেখা যায়। ভিডিও ওপর লেখা ছিল ‘ফাস্ট টাইম মেশিন চালাইলাম’। ভিডিওটি আপলোড করা হয়েছে ২২ মার্চ ভোরে ৫টা থেকে ৬ টার মধ্যে।

ভিডিও দেখা যায়, যিনি গুলি ছুড়ছিলেন তার পাশে দাঁড়িয়ে ভিডিওটি করছিলেন অন্য কেউ। তবে কারো মুখোচ্ছবি ভিডিও করা হয়নি। কিন্তু ফেসবুক প্রোফাইলের ছবিতে পরিহিত বেগুনি রংয়ের পাঞ্জাবীর সাথে গুলি করার সময় ব্যবহৃত হাতের বেগুনি রংয়ের পাঞ্জাবীর হাতার মিল রয়েছে। ফেসবুক বায়োতে দেখা যায়, তিনি ফতুল্লা পাইলট স্কুলের সাবেক ছাত্র ও বর্তমানে শহরের নারায়ণগঞ্জ কলেজে অধ্যয়নরত।

আরও পড়ুনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ফেন্সিডিল, অস্ত্রসহ পুলিশের তিন সদস‍্য র‍্যাবের জালে


তবে এটি তার প্রকৃত নাম-পরিচয় কিনা তা জানতে পুলিশ মাঠে নামলে রাতেই তারা নিশ্চিত হয় ভিডিও আপলোড করা সেই কিশোরের প্রকৃত পরিচয়। ফেসবুক আইডিতে তার নাম ফারহান আহম্মেদ রাহুল লেখা থাকলেও স্থানীয় মহল সহ তার স্বজনদের নিকট তিনি তানভির নামে পরিচিত।
পুলিশ প্রকৃত পরিচয়ের বিষয়টি নিশ্চিত হয়ে তাকে গ্রেফতার করেতে মাঠে নামলে স্থানীয় সোর্স ও তথ্য প্রযুক্তির মাধ্যমে অবস্থান নিশ্চিত হয়ে দাপা ইদ্রাকপুরের বেপাড়ীপারাস্থ তার নানী বাড়ীর সূত্রে এক আত্নীয়ের বাড়ীতে অভিযান চালিয়ে ভোর রাতের দিকে তাকে আটক করা হয়।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives