শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৬ অপরাহ্ন

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৬জন নিহত

জেলা প্রতিনিধি ,পিআরবি নিউজ
আপডেট শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১
বগুড়ায় সড়ক দুর্ঘটনা

বগুড়া জেলায় আজ শুক্রবার শাহজাহানপুর ও দুপচাঁচিয়া উপজেলার পৃথক সড়ক দুর্ঘটনায় মোট ছয়জন নিহত হয়েছেন।শাহজাহানপুর উপজেলায় নিহত চারব্যক্তি হলেন সিএনজি-চালিত অটোরিকশার চালক উপজেলার মৃত জালালউদ্দিনের ছেলে শাহ জামাল (৩৪), উপজেলার ক্ষীতিস চন্দ্র দাসের পুত্র কালিদাস (৭২) এবং শেরপুর উপজেলার গোসাইবাড়ি গ্রামের মৃত গীরেন্দ্র নাথ মোহন্তের পুত্র সুদয় মোহন্ত (৪০) এবং নাদু মন্ডলের পুত্র মো. হারেস। অন্যদিকে, দুপচাঁচিয়াতে উপজেলায় নিহত দু’জন হলেন- দুপচাঁচিয়ার মোড় গ্রামের আব্দুল কাদেরের পুত্র ইজিবাইকের চালক রাসেল (৩৫) এবং বেলাইল গ্রামের ফজলুর রহমানের পুত্র মুক্তার হোসেন (৩৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ শুক্রবার ভোরে জেলার শাহজাহানপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কে মাঝিরা ক্যান্টনমেন্ট চেকপোষ্টের সামনে বাসের ধাক্কায় সিএনজি-চালিত থ্রি-হুইলারের চালকসহ চারব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার ভোর সাড়ে ৫টায় শাওন পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব ১১-৬৩৯৩) পেছন থেকে থ্রিহুইলারটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনজন এবং গুরুতর অবস্থায় বগুড়া শজিমেক হাসপাতালে নেয়ার পথে আরো একজনের মৃত্যু হয়।
জেলার শেরপুর হাইওয়ে পুলিশ ক্যম্পের পরিদর্শক বানাউল আনাম জানান, শুক্রবার ভোর সাড়ে ৫ টায় থ্রিহুইলারটি শেরপুর থেকে বগুড়ার দিকে আসছিল। পথিমধ্যে শাহজাহানপুর উপজেলার মাঝিরায় ক্যান্টনমেন্ট চেকপেষ্টের সামনে স্পিডব্রেকারের সামনে থ্রিহুইলারটি গতি কমালে বাসটি পেছন থেকে সেটিকে ধাক্কা দেয়।এতে থ্রিহুইলারটি ছিঁটকে যায় এবং ঘটনাস্থলেই সেটির চালক শাহ জামালসহ তিনযাত্রী নিহত হন। ঘটনাস্থলে নিহত যাত্রীরা হলেন শাহজাহানপুর উপজেলার কালিদাস, শেরপুর উপজেলার গোসাইবাড়ি গ্রামের সুদয় মোহন্ত। অন্যদিকে, গুরুতর অবস্থায় হাসপাতালে নিয়ে যাবার পথে শেরপুর উপজেলার টাউন কলোনীর মো. হারেস মারা যান।

পুলিশ পরিদর্শক বানাউল আনাম জানান, দুর্ঘটনায় নিহত ৪ জনের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনা কবলিত বাস ও সিএনজি-চালিত থ্রিহুইলারটি আটক করা হয়েছে। এদিকে, জেলার দুপচাঁচিয়া উপজেলায় আজ শুক্রবার দুপুরে ট্রাক চাপায় ব্যাটারি-চালিত ইজিবাইকের চালকসহ দু’জন নিহত হয়েছেন।আজ দুপুর আড়াইটায় বগুড়া-নওগাঁ সড়কের কৃষিগাড়ি নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত দু’জন হলেন ইজিবাইকের চালক রাসেল এবং যাত্রী মুক্তার হোসেন। বগুড়ার দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আলী জানান, শুক্রবার দুপুর আড়াইটার দিকে পথিমধ্যে ইজিবাইকটি পেছন থেকে আসা ট্রাকটি ধাক্কা দেয়।এতে ইজিবাইক দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই ইজিবাইক চালকসহ দু’জন নিহত হন। তিনি জানান, ঘাতক ট্রাকটি আটক করেছে পুলিশ। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শজিমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives