শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৮ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন

মাহমুদ হাসান কচি, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি
আপডেট বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী

নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ৫ম বঙ্গবন্ধু স্বর্ণপদক সংগীত, আবৃত্তি ও চিত্রাংকন  প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জম্মশতবর্ষ ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ রাইফেল ক্লাব ৫ম “বঙ্গবন্ধু স্বর্ণ পদক’’ শিশু-কিশোরদের সংগীত,আবৃত্তি ও চিত্রাংকন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ক্লাব প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে। বিকালে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন নারায়ণগঞ্জ-৫ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ কে এম সেলিম ওসমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ,নারায়ণগঞ্জ জেলা ইউনিট কমান্ড এর সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী। প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা এ কে এম সেলিম ওসমান বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জম্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না।
নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবের এ ধরনের আয়োজনের জন্য তিনি ক্লাব কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। এ ধরনের অনুষ্ঠান আরও বেশি বেশি আয়োজনের প্রস্তাব করেন, যাতে নতুন প্রজম্ম বিশেষ করে ছোট ছোট শিশুরা জাতির জনক সম্পর্কে জানতে পারে। তাঁর আদর্শ ধারণ করে দেশকে এগিয়ে নিয়ে যেতে পারে। নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও ক্লাবের সভাপতি মোস্তাইন বিল্লাহ বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জম্মশতবর্ষ উপলক্ষে ৫ম বঙ্গবন্ধু স্বর্ণ পদক চিত্রাংকন, আবৃত্তি ও সংগীত প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান স্মরণীয় হয়ে থাকবে।
নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও ক্লাবের সভাপতি মোস্তাইন বিল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক, ক্লাবের সহ-সভাপতি জাফর উল্লাহ খান চেঙ্গীস, ক্লাবের সাধারন সম্পাদক খালেদ হায়দার খান কাজল, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক চন্দন শীল, কার্যকরি কমিটির সদস্য অংকন চন্দ্র সাহা, যুগ্ম সম্পাদক
ফারুক বিন ইউসুফ পাপ্পু, মোরশেদ সারোয়ার সোহেল, কার্যকরি সদস্য মোস্তফা কামাল, মাসুদ পারভেজ , আহসানুল হাসান নিপু, সাধারন সদস্য সোহেল আক্তার, আসাদুজ্জামান সুজন, আনোয়ারুল আলম বাবু , কমর উদ্দিন আহাম্মদ, শফিকুজ্জামান, মোদাচ্ছেরুল হক দুলাল , বিপ্লব কুমার সাহা, আফরোজা ওসমান, মাহবুবুর রহমান স্বপন সহ ক্লাবের অসংখ্য সাধারন সদস্য সদস্য উপস্থিত ছিলেন।
আবৃত্তি প্রতিযোগিতায় ৩৩১ জন, চিত্রাংকন প্রতিযোগিতায় ৯৫৪জন এবং সংগীত প্রতিযোগিতায় ২১৫জন প্রতিযোগি অংশ গ্রহণ করে। আবৃত্তি, চিত্রাংকন ও সংগীত প্রতিযোগিতায় নার্সারী হতে ১০ম শ্রেনী পর্যন্ত ৪ বিভাগে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারীদেরকে ক্লাবের পক্ষ হতে যথাক্রমে স্বর্ণ পদক, রৌপ্য পদক ও ব্রোঞ্জ পদক দেয়া হয়। এ ছাড়া প্রতি বিভাগে অতিরিক্ত ১০জন বিশেষ পুরস্কার ক্রেস্ট এবং অংশ গ্রহণকারী সকলকে শুভেচ্ছা উপহার বই প্রদান করা হয়। তা ছাড়া প্রতিবন্ধী শিশু-কিশোরদের ১৪টি বিশেষ পুরস্কার প্রদান করা হয়।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives