শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৬ অপরাহ্ন

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের সূচিতে পরিবর্তন

ক্রীড়া ,পিআরবি নিউজ
আপডেট বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১

আগামী মার্চে নিউজিল্যান্ড সফরে তিনটি করে ওয়ানডে ও টি-টুয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ। ঐ সফরের সূচি আগেই প্রকাশ করেছিলো নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। তবে পুর্ব ঘোষিত সূচিতে পরিবর্তন এনেছে নিউজিল্যান্ড বোর্ড। আগের সূচি থেকে সাত দিন পিছিয়ে নতুন সূচি নির্ধারন করেছে।

পুর্ব ঘোষিত সূচি অনুযায়ী তিন ম্যাচের ওয়ানডে সিরিজ হবার কথা ছিলো ১৩, ১৭ ও ২০ মার্চ। এবার তা হবে ২০, ২৩ ও ২৬ মার্চ। ভেন্যুতে কোন পরিবর্তন আনেনি স্বাগতিকরা। তিনটি ম্যাচ হবে যথাক্রমে- ডানেডিন, ক্রাইস্টচার্চ ও ওয়েলিংটনে। ক্রাইস্টচার্চে দ্বিতীয় ওয়ানডে হবে দিবা-রাত্রির। টি-টুয়েন্টি সিরিজের তিন ম্যাচ হবার কথা ছিলো- ২৩, ২৬ ও ২৮ মার্চ। পবিবর্তিত সুচি অনুযায়ী হবে- ২৮, ৩০ মার্চ ও ১ এপ্রিল। টি-টুয়েন্টি সিরিজের ভেন্যুতেও কোন পরিবর্তন হয়নি। তবে ম্যাচ অনুযায়ী ভেন্যুতে অদল-বদল হয়েছে। আগের সূচি অনুযায়ী তিনটি টি-টুয়েন্টি ছিলো নেপিয়ার-অকল্যান্ড ও হ্যামিল্টনে। নতুন সূচিতে প্রথম ম্যাচ হবে হ্যামিল্টন, দ্বিতীয়টি নেপিয়ারে, শেষটি অকল্যান্ডে।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড জানায়, ‘লজিস্টিকাল’ কারণে সূচিতে পরিবর্তন আনা হয়েছে। সিরিজের প্রস্তুতির জন্য কুইন্সটাউনে পাঁচ দিনের অনুশীলন ক্যাম্প করবে বাংলাদেশ দল।’ ২০১৯ সালে নিউজিল্যান্ডে সর্বশেষ সফরে ক্রাইস্টচার্চে একটি মসজিদে সন্ত্রাসী হামলার পর সিরিজের মাঝেই দেশে ফিরেছিল বাংলাদেশ দল। তিন ম্যাচ সিরিজে দু’টি টেস্ট খেলেছিলো টাইগাররা।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives