শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:২৪ অপরাহ্ন

বাংলা‌দেশ হোসিয়ারী এসোসিয়েশনের চতুর্থ মেয়াদে সভাপতি নাসিক কাউন্সিলর সজল

মাহমুদ হাসান কচি, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি
আপডেট রবিবার, ২৮ মার্চ, ২০২১
Narayongonj

দু’বছর পর বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশন নির্বাচন এসেছিল। তাই ছিল অত্যন্ত উৎসবমূখর ও আনন্দঘন পরিবেশ। তবে, এই আমেজ নির্বাচনের জন্য নয়, পুরনোদেরকেই নতুন করে বরণ করতে। আগামী ২০২১-২৩ অর্থ বছরের জন্য শনিবার (২৭ মার্চ) অফিস বেয়ারার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনটিতে যোগ্য নেতৃত্ব দেওয়ায় চতুর্থ বারের মতো জাতীয় এই সংগঠনের সভাপতি মনোনিত হয়েছেন মেসার্স সাদাফ এন্টারপ্রাইজের স্বত্তাধিকারী শেখ নাজমুল আলম সজল। জেনারেল গ্রুপ থেকে মনোনয়ন জমা দেওয়া মেসার্স সৃষ্টি ফ্যাশন লি. এর স্বত্তাধিকারী মোঃ কবির হোসেন পুনরায় সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। তবে, এসোসিয়েট গ্রুপ থেকে নতুন করে নির্বাচিত হয়ে সহ সভাপতি হয়েছেন গাজী হোসিয়ারীর স্বত্তাধিকারী নাছিম আহমেদ।

পরিচালনা পর্ষদের পরিচালক পদে নির্বাচিত বাকি ১৫ জন হলেন জেনারেল গ্রুপে আলহাজ্ব মোঃ আতাউর রহমান, বীর মুক্তিযোদ্ধা হাজী আলী আহমেদ শেখ, মোঃ মোজাম্মেল হক, আলহাজ্ব মোঃ আবদুল হাই, আলহাজ্ব মোঃ মনির হোসেন, বৈদ্যনাথ পোদ্দার, মোঃ সাব্বির আহমেদ সাগর, আমিরউল্লাহ রতন, মোঃ সাখাওয়াত হোসেন সুমন, আবুল বাশার বাসেত এবং এসিয়েট গ্রুপে সাঈদ আহমেদ স্বপন, আলহাজ্ব মোঃ নাছির শেখ, হাজী মোঃ শাহীন হোসেন, আলহাজ্ব নাছিম আহমেদ, আলহাজ্ব মোঃ আতাউর রহমান, আলহাজ্ব মোঃ মিজানুর রহমান।

নির্বাচন বোর্ডের চেয়ারম্যান জি এম ফারুক শনিবার বিকাল ৩টায় পরিচালনা পর্ষদের ১৮ জন পরিচালকের উপস্থিতিতে নির্বাচিতদের নাম ঘোষনা করেন। এসময় নির্বাচন বোর্ডের সদস্য ফারুক বিন ইউসুফ পাপ্পু, খন্দকার সাইফুল ইসলাম, নির্বাচন আপীল বোর্ডের চেয়ারম্যান এডভোকেট হাসান ফেরদৌস জুয়েল, সদস্য হিসেবে সোহেল আক্তার সোহান ও মোঃ আরিফ আলম দিপু উপস্থিত ছিলেন।

নির্বাচন বোর্ডের চেয়ারম্যান জিএম ফারুক বলেন, নির্বাচনের ইশতেহার অনুযায়ী নির্ধারিত তারিখে ১৮টি পদের বিপরীতে ১৮ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন। জমাও দেন। এরপর যাচাই-বাছাই করে সকলের মনোনয়ন পত্র বৈধ পাওয়ায় ১৮ জনকেই চূড়ান্ত প্রার্থী ঘোষণা করা হয়। যেহেতু ১৮ পদের বিপরীতে ১৮ জনই চূড়ান্ত হয়েছে, তাই নিয়ম অনুযায়ী, ৪৮ ঘন্টার মধ্যে অফিস বেয়ারার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সেখানে একজনকে সভাপতি, ২ জনকে সহ-সভাপতি (জেনারেল ও এসোসিয়েট) ও ১৫ জনকে পরিচালক ঘোষণা করা হয়।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives