শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৯:২৯ পূর্বাহ্ন

বাবা বনি কাপুর কে না জানিয়েই বাড়ি থেকে পালিয়েছিলেন জাহ্নবী

ডেস্ক রিপোর্ট , পিআরবি নিউজ
আপডেট শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদন : এমনিতে বাবা-মায়ের বাধ্য মেয়ে হিসাবেই তাঁকে চেনেন। আগে মা শ্রীদেবীকে বলে সমস্ত সিদ্ধান্ত নিতেন জাহ্নবী।  আর এখন নেন বাবা বনি কাপুরকে জিজ্ঞাসা করে। তবে বাবা-মায়ের বাধ্য মেয়ে জাহ্নবীর মাথায় এমন দুষ্টু বুদ্ধি আসতে পারে, কেই বা জানত!

একবার বাবাকে না জানিয়েই পালিয়ে ছিলেন জাহ্নবী কাপুর। আর এই দুষ্টু বুদ্ধির কথা নিজের মুখেই স্বীকার করেছেন শ্রীদেবী  কন্যা। সম্প্রতি জাহ্নবী হাজির হয়েছিলেন করিনা কাপুর খানের টক শো হোয়াট ওম্যান ওয়ান্ট -এ। জাহ্নবী বলেন, একবার তিনি বাবা বনি কাপুরকে না জানিয়েছেই লস অ্যাঞ্জেলেস থেকে বিমানে চেপে লাস ভেগাস পৌঁছে গিয়েছিলেন। তারপর সারাদিনটা শহরের এদিক ওদিক ঘুরে বেড়ানোর পর পরদিন সাকালে বাড়ি ফিরেছিলেন। তবে পুরনো এই ঘটনার কথা কিছুদিন আগে বাবাকে জানিয়েছেন তিনি। জাহ্নবীর কথায়, শৈশব ও যৌবনে একটা বড় বিষয় হল বাড়িতে না জানিয়ে চুপি চুপি কোনও কাজ করে ফেলা, বড়দের কথায় বিরোধিতা করা।

আরও পড়ুন-কেন পরপর বাড়ি বিক্রি করছেন কারিশমা কাপুর?

কারোর সঙ্গে ‘ডেট’ করা নিয়ে প্রশ্ন করা হলে জাহ্নবী বলেন, ”আমি প্রথম দেখাতেই কোনও সিদ্ধন্ত নিই না। কাউকে ভালোও লাগলেও অপরজনের ভালো লেগেছে কিনা বোঝা পর্যন্ত বুঝতে দিই না। প্রথমে ইঙ্গিতে বোঝাই। তারপর পরবর্তী পদক্ষেপ। চোখে চোখে কথা বলতে ভালো লাগে।”

এই মুহূর্তে পঞ্জাবে ‘গুড লাক জেরি’ (Good Luck Jerry) ছবির শুটিং করছেন জাহ্নবী কাপুর। প্রসঙ্গত এই ছবিতে জাহ্নবীর সঙ্গে অভিনয় করার কথা ছিল।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives