শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৫:৩১ অপরাহ্ন

নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ

মাহমুদ হাসান কচি | নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি
আপডেট বুধবার, ১৪ জুলাই, ২০২১
বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ

নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জে হাসেম ফুড এন্ড বেভারেজ কারখানায় অগ্নিকান্ডে ৫২ জনের মৃত্যুর ঘটনাস্থল পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের মাঝে সংঘর্ষ হয়েছে। এসময় দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। তাতে অন্তত ২৫ নেতাকর্মী আহত বলে জানা যায়।

রূপগঞ্জ উপজেলায় অবস্থিত হাসেম ফুডস কারখানার সামনে মঙ্গলবার দুপুরে ঢাকা সিলেট মহাসড়কে এই সংঘর্ষ নিয়ন্ত্রন আনতে পুলিশের লাঠিচার্জ ও টিয়ারশেল নিক্ষেপ করতে হয়েছে।

জানা যায়, দুপুর পৌনে ২ টার দিকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানের নেতৃত্বে একটি প্রতিনিধি দল উপজেলার কর্নগোপ এলাকার হাসেম ফুড এন্ড বেভারেজ কারখানার ভবন পরিদর্শনে আসেন। এসময় কেন্দ্রীয় নেতাদের সাথে সামনের সারিতে দাঁড়ানোকে কেন্দ্র করে জেলা বিএনপির সহ-সভাপতি নাসির উদ্দিন  বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সদস্য মোস্তাফিজুর রহমান ভূইয়া দিপুকে ধাক্কা মারেন বলে অভিযোগ উঠে।

এ নিয়ে গেইটের সামনে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে দুই গ্রুপের সদস্যরা হাতাহাতি ও মারামারিতে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে কারখানা পরিদর্শন শেষে নেতারা বাইরে বের হলে উভয় গ্রুপের রক্তক্ষয়ী সংঘাতে জড়িয়ে পড়েন। দুইপক্ষ ধাওয়া পাল্টা ধাওয়া ইট পাটকেল ছুড়তে শুরু করে।

সংঘর্ষকালে কারখানায় বেতন নিতে আসা শ্রমিকরা আতঙ্কে ছুটাছুটি শুরু করেন । সংঘর্ষে নাসির উদ্দিনসহ উভয়পক্ষের অন্তত ২৫ জন আহত হয়েছে। তাদেরকে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে। পরে পুলিশ লাটিচার্জ করে ও টিয়ারশেল ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives