শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৫:৪৩ অপরাহ্ন

নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা

মাহমুদ হাসান কচি | নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি
আপডেট বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
বিএনপি নেতা নাসির

নারায়ণগঞ্জ জেলা  প্রতিনিধি  : আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে রূপগঞ্জের কর্মীরা গনধোলাই দিলো। সোমবার ১৩ জুলাই ২০২১ দুপুরে রূপগঞ্জের কর্নগোপ সেজান জুস কারখানায় আগুনে পূড়ে ৫২ জন শ্রমিক মৃত্যুর পর বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানের নেতৃত্বে কেন্দ্রীয় বিএনপির নেতৃবৃন্দের সাথে নারায়ণগঞ্জ জেলা বিএনপি এবং রূপগঞ্জ উপজেলা বিএনপি নেতৃবৃন্দ সহ কেন্দ্রের একটি টিম অগ্নিদ্বগ্ধ ফ্যাক্টরী পরিদর্শনে আসে।

দলীয় সুত্রে প্রকাশ, কেন্দ্রীয় নেতৃবৃন্দ দগ্ধ কারখানার ভিতরে প্রবেশের সময় রূপগঞ্জের মাটি ও মানুষের প্রিয়মুখ কেন্দ্রীয় বিএনপি নেতা দীপু ভূঁইয়ার সাথে রূপগঞ্জের তারাব পৌর বিএনপির সভাপতি নাসিরের ধাক্কাধাক্কি হওয়ায় দীপু ভূঁইয়ার সমর্থিত কর্মীরা ফুঁসে উঠে।স্থানীয়দের হস্তক্ষেপে ঘটনাটি সাময়িকভাবে থেমে যায়।

কেন্দ্রীয় নেতৃবৃন্দ কারখানা পরিদর্শন শেষে বের হওয়ার পথেই রূপগঞ্জের উত্তেজিত নেতা কর্মীরা নাসিরের উপর ক্ষোভে ফেটে পড়ে।দালাল দালাল বলে ঝাঁপিয়ে পড়ে নাসিরকে চড়থাপ্পড়, কিল-ঘুষি দিতে দিতে টেনে হিঁচড়ে নাসিরের গায়ের জামা কাপড় ছিঁড়ে ফেলে।টানাহেঁচড়ার এক পর্যায়ে বিএনপি নেতা নাসির মাটিতে লুটিয়ে পড়েন।উপস্থিত অন্যদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হলেও উভয় পক্ষে উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক জেলা বিএনপির এক সদস্য বলেন, জেলা বিএনপি নেতা নাসিরউদ্দিন দলীয় পৌর মেয়রের মনোনয়ন নিয়ে পাতানো খেলার কারণে তারাব পৌরবাসীর কাছে অনেকদিন যাবত ঘৃনার পাত্র ছিলেন।তিনি আরও বলেন,রূপগঞ্জে নাসিরের কোন গ্রহনযোগ্যতা না থাকা সত্বেও জেলা বিএনপির যুগ্ম আহবায়ক হওয়ায় অনেকেই হতাশা প্রকাশ করে।নাসিরের মতো ধূর্ত স্ট্যান্টবাজকে  জেলা বিএনপির যুগ্ম আহবায়ক যারা করেছে, তাদের বুঝা উচিত এমন ব্যাক্তির হাতে দল কতটুকু নিরাপদ। যে ব্যাক্তি নিজের জামাকাপড় রক্ষা করতে পারেনা, সে কিভাবে দলের ইজ্জত রক্ষা করবে।দলকে শক্তিশালী করবে।এখনই সময় এদের হাত থেকে দলকে বাঁচানো এখন প্রধান দায়িত্বের ব্যাপার হয়ে দাঁড়িয়েছে সাধারন কর্মীদের।

তারাব পৌর যুবদলের একনেতা বলেন, বিগত পৌর নির্বাচনের মনোনয়ন এনে ঢাকায় বসে হাসিনা গাজীর সাথে গোপন আঁতাত করে আপিল নাটকের মঞ্চায়ন করে তারাব পৌরবাসীকে বোকা বানানোর জন্যে গণধোলাই আরও আগেই তার পাওনা ছিলো।উল্লেখ্য নারায়ণগঞ্জে বিএনপি যে দ্বিধাবিভক্ত তা সকলেরই জানা আছে। এ বিভক্তি ভবিষ্যতে আরও বড় আঁকার ধারন করবে এটা বলাই বাহুল্য। কারন জেলা বিএনপির শীর্ষ নেতৃত্বে রয়েছে গ্রুপিং।প্রত্যেক উপজেলা ও থানায় রয়েছে একাধিক গ্রুপ।অঙ্গসংগঠনের সাথেও রয়েছে মুল দলের দুরত্ব।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক এক নেতা বলেন,বর্তমান ৪২ সদস্য বিশিষ্ট এই কমিটিতে এমন কিছু লোককে পদায়ন করা হয়েছে তাদের অনেকেই জেলা তো দুরে থাক,নিজ থানা উপজেলায় সদস্যের যোগ্য নয়,অথচ এসব লোক কেন্দ্রীয় কিছু আগাছা আছে যারা জিয়া পরিবারের বিশ্বস্ততার সুযোগ নিয়ে দল ও পরিবারের সাথে বেঈমানী করে নিজেদের আখের গুছানোয় ব্যাস্ত রয়েছে। তারাব পৌর যুবদলের একনেতা ক্ষুব্ধ কন্ঠে বলেন, বিগত পৌর নির্বাচনের মনোনয়ন নিয়ে নাসির আমাদেরকে অন্ধকারে রেখে ঢাকা বসে হাসিনা গাজীর সাথে আঁতাত করে নির্বাচনে আপিল নাটক করে। এসব কারনে তাকে এলাকাবাসী দালাল হিসেবে জানে। তার মত ধূর্ত প্রকৃতির লোক কি করে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক হয়, যারা তাকে এই পদে পদায়ন করেন দলের প্রতি তাদের কতটুকু আন্তরিকতা আছে তা নিয়ে অনেকের মনে প্রশ্ন রয়েছে।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives