শিরোনাম
এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ নারায়ণগঞ্জে আইইডি ও বোমা তৈরীর সরঞ্জামসহ নব্য জেএমবির ২ সদস্য গ্রেফতার বাংলাদেশে ২০০ মিলিয়ন ইউরো বিনিয়োগে আগ্রহ প্রকাশ করেছে ইতালি : স্থানীয় সরকার মন্ত্রী
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৪:৫০ পূর্বাহ্ন

স্ত্রী-কন্যার সাথে প্রথমবারের মতো ‘বিরাট কোহলি’র পোষ্ট

মৌসুমী হক আয়েশা , বিনোদন প্রতিবেদক
আপডেট সোমবার, ৮ মার্চ, ২০২১

এই প্রথমবার বিরাট তার স্ত্রীর সাথে কন্যার ছবি ইনস্টাগ্রামে প্রকাশ করলেন। আনুস্কা ও বিরাট কোহলি তাদের ঘর আলো করে বেশ কিছুদিন আগে একটি কন্যা সন্তান জন্মগ্রহণ করেছে। এ পর্যন্ত সোশ্যাল যোগাযোগের মাধ্যমে সম্পূর্নভাবে তাদের কন্যা সন্তানের ছবি একবার ও প্রকাশ করেন নি তারা।

 

birat kohli

ছোট বাচ্চার ছবি প্রকাশ না করার পিছনে কোনো কারণ জানা যায়নি ।তবে তারা দুজনেই চেয়েছেন বেশ কিছুটা কাল অতিক্রম করে আস্তে আস্তে তারা বাচ্চার ছবি প্রকাশ করতে। ছবি নিয়ে রটে গেছে আবার নানাবিধ কান্ড!

এর মধ্যে রাজ-শুভশ্রীর ছেলে ইঁয়ুভান এর ছবি ব্যবহার করা হয়েছিল বিরাট ও আনুস্কার মেয়ে বলে। বিরাট এই প্রথমবার তার স্ত্রীর কোলে বাচ্চার ছবি প্রকাশ করলেন। ছবিতেই দেখা যাচ্ছে বাচ্চার ঝলমলে চুল ও আনুস্কার মুখে অসাধারণ মিষ্টি হাসি।

 

আর এই ছবিটি পোস্ট করে নারী দিবসের লম্বা একটা বার্তা নেটিজনদের মাঝে প্রচার করলেন। তারমতে, “নারী সব থেকে পূর্ণ যখন সে মায়ের ভূমিকায়”। তার এই বাক্যটি মিলে যায়, ‘Motherhood is the best form of a woman’ এই বিখ্যাত উক্তিটির সাথে। সত্যিকারের শক্তিশালী সকল নারী। একজন পুরুষের থেকে নারীরা অধিক শক্তিশালী যারা আরেকটি জীবন নিজেদের মধ্যে ধারণ করতে পারে। আমাদের পুরুষের চেয়ে শক্তিশালী।সকল নারীদের জন্য রইল” নারী দিবসের শুভেচ্ছা ” স্ত্রী’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন ” আমার জীবনের সহানুভূতিশীল এবং শক্তিশালী নারী এবং যিনি বড় হয়ে তাঁর মায়ের মতো হতে চলেছেন। এবং বিশ্বের সমস্ত আশ্চর্যজনক নারীদের উদ্দেশ্য রইলো নারী দিবসের শুভেচ্ছা।”


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives

%d bloggers like this:
%d bloggers like this: