শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৫ অপরাহ্ন

চট্টগ্রামের বোয়ালখালীতে কিশোরীকে ধর্ষণের দায়ে যুবক আটক

মোহাম্মদ আবদুর রহমান, বোয়ালখালী (চট্টগ্রাম)
আপডেট রবিবার, ১১ এপ্রিল, ২০২১

চট্টগ্রামের বোয়ালখালীতে ধর্ষণের অভিযোগে হাসান ওরফে ইমন (১৯) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (৯ এপ্রিল) রাতে ওই কিশোরীর মা বাদি হয়ে ধর্ষণ মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে। তিনি কড়ল ডেঙ্গা ইউনিয়নের তালুকদার পাড়া নুর হোসেন মেম্বার বাড়ির মো. রহমত উল্লাহর ছেলে।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত বছরের ২০ আগস্ট সন্ধ্যায় কিশোরীর বাড়িতে ঢুকে তাকে ধর্ষণ করেন ইমন। এ সময় বাড়িটি ফাঁকা ছিল। এরপর একইভাবে তাকে একাধিকবার ধর্ষণ করেন ইমন। পরে কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বিষয়টি প্রকাশ্যে আসে। কিশোরীর পরিবার বিষয়টি ইমনের বাবা রহমত উল্লাহকে জানালে তিনি স্থানীয়ভাবে মীমাংসা করার কথা বলে সময়ক্ষেপণ করতে থাকেন। পরে নিরুপায় হয়ে থানায় মামলা দায়ের করা হয়।

­মামলার বাদী কিশোরীর মা বলেন, স্থানীয় প্রভাবশালী নেতা ও কয়েকজন জনপ্রতিনিধি মীমাংসার নামে সময় ক্ষেপন করে। পরে পাঁচ লাখ টাকা জমা দিলে সমাধান করে দেওয়ার প্রস্তাব দেয়। হত দরিদ্র মানুষ এত টাকা দেওয়ার সামর্থ্য না থাকায় আইনের আশ্রয় নেন বলে জানান তিনি।


বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম বলেন, এ ঘটনায় নারী ও শিশু আইনে মামলা রজু করা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। ঘটনার সঙ্গে যদি আরো কেউ জড়িত থাকে তাহলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives