শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৪:১৭ অপরাহ্ন

ব্র্যাড পিটের ‘ট্রয়’ কেন প্রত্যাখ্যান করেছিলেন ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক
আপডেট মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
1

এমন সিনেপ্রেমী খুঁজে পাওয়া দুর্লভ যিনি ব্র্যাড পিট অভিনীত বিখ্যাত হলিউড সিনেমা ‘ট্রয়’ দেখেননি। বিস্ময়কর ব্যাপার হলো, এই ঐতিহাসিক সিনেমায় অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন বলিউড সুন্দরী ঐশ্বরিয়া। ২০০৪ সালের হলিউড ব্লকবাস্টার ‘ট্রয়’ সিনেমার গুরুত্বপূর্ণ অংশ হওয়ার প্রস্তাব পেয়েছিলেন বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই। কিন্তু এমন দুর্লভ সুযোগ তিনি জেনে-বুঝে হাতছাড়া করেছিলেন! কিন্তু কেন? ভারতীয় সংবাদমাধ্যমে এক সাক্ষাৎকারে এর কারণ জানিয়েছিলেন তিনি।

‘ট্রয়’ নির্মাণ করেছিলেন পরিচালক ওল্ফগ্যাং পিটারসেন। অভিনয় করেছিলেন এরিক বানা, অরল্যান্ডো ব্লুম ও ডিয়ান ক্রুগার। ব্রিসিস চরিত্রে অভিনয় করার জন্য ঐশ্বরিয়াই ছিলেন নির্মাতাদের প্রথম পছন্দ। কিন্তু অ্যাশ তাতে রাজি না হওয়ায় সুযোগটি যায় রোজ বাইর্নের কাছে। আর রোজ হয়ে যান ঐতিহাসিক সিনেমাটির অংশ।

কিন্তু কেন ঐশ্বরিয়া অভিনয় করলেন না? সেসময় কারণ জানিয়ে ঐশ্বরিয়া বলেছিলেন, এমন কিছু বিষয় থাকে যা আমি স্বাচ্ছন্দ্যবোধ করি না। পশ্চিমে এবং এখানে (বলিউডে) সিনেমার কাজ করার ধরণ আলাদা। ওরা আপনার সঙ্গে চুক্তি করলে একটা নির্দিষ্ট সময়ের আপনাকে বন্দি করে ফেলবে। এ সময়টাতে আপনি আর অন্য কাজ করতে পারবেন না। পুরো সিনেমার শুটিং চলাকালে আপনি বন্দি হয়ে থাকবেন। এরকম ব্যাপার আমার কাছে নতুন ছিল।  

ঐশ্বরিয়া জানান, ‘ট্রয়’র মতো বড় সিনেমার প্রস্তাব পাওয়া তার জন্য খুবই আনন্দের ব্যাপার ছিল। তার ভাষায়, ‘যখন ট্রয়ের কথা হচ্ছিল, স্ক্রিপ্টের কথা ভুলে যান, তারা বলছিলেন, অন্ততপক্ষে ৬ থেকে ৯ মাস আমার সিডিউল লক করে রাখতে হবে। কারণ এটা ছিল বিশাল মাপের একটা সিনেমা। ’ বলিউডে অনেক সুপারহিট সিনেমা করেছেন ঐশ্বরিয়া। তার ঝুলিতে হলিউডের বেশকিছু সফল সিনেমাও রয়েছে।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives