শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১০:৩৭ পূর্বাহ্ন

র‌্যাব-১১, এর পৃথক অভিযানে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ ও সোনারগাঁ হতে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার, ট্রাক জব্দ

মাহমুদ হাসান কচি, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি
আপডেট বুধবার, ৩১ মার্চ, ২০২১
1

জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন মৌচাক এলাকায় গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরিচালিত র‌্যাব-১১, সিপিএসসি’র মাদক বিরোধী অভিযানে ১৩ কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং মাদক ব্যবসার সাথে জড়িত মিজান @ মিরু হোসেন (৩৬) নামক এক মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানাধীন ডগরাপাড়া এলাকার মৃত আব্দুল ওয়াদুদের ছেলে। সে একজন পেশাদার মাদক ব্যবসায়ী।

 

1

 

পৃথক অপর একটি অভিযানে অদ্য ৩১ মার্চ ২০২১ খ্রিষ্টাব্দে সকাল ০৯.০০ ঘটিকায় নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন  ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগড়াপাড়া চৌরাস্তা এলাকায় গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরিচালিত র‌্যাব-১১ এর চেকপোস্টে চট্টগ্রাম হতে নারায়ণগঞ্জগামী পণ্য বোঝাইকৃত সন্দিগ্ধ একটি ট্রাকে তল্লাশী করে ১১ কেজি ৩০০ গ্রাম গাঁজা উদ্ধারসহ ০৩ জন মাদক ব্যবসায়ী’কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলোঃ ১। মোঃ সেলিম (৪০), ২। মোঃ লাদেন (২০) ও ৩। মোঃ নেজাম (২০)। আসামী মোঃ সেলিম (৪০) চট্টগ্রাম জেলার হালিশহর থানাধীন উত্তর হালিশহর এলাকার মৃত আবুল হাসেম এর ছেলে, মোঃ লাদেন (২০) কিশোরগঞ্জ জেলার নিকলি থানাধীন ছাতিরচর এলাকার মৃত আশ্রাফ আলীর ছেলে এবং অপর আসামী মোঃ নেজাম (২০) চট্টগ্রাম জেলার সদরঘাট থানাধীন মাদারবাড়ী এলাকার কালুর ছেলে। উক্ত অভিযানে মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়।

 

1

 

র‌্যাব-১১,প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, আসামী মিজান @ মিরু হোসেন (৩৬) আর্থিকভাবে লাভবান হওয়ার জন্যে দীর্ঘদিন যাবৎ আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অভিনব কায়দায় কুমিল্লা হতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ, নরসিংদী ও এর আশেপাশের এলাকায় বিক্রয় ও সরবরাহ করে আসছিল। অপর অভিযানে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী ট্রাক চালক মোঃ সেলিম (৪০) এবং হেলপার মোঃ লাদেন (২০) ও মোঃ নেজাম (২০) পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে চালক ও হেলপার পেশার আড়ালে ঢাকা, নারায়ণগঞ্জ, নরসিংদী ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে সীমান্ত এলাকা দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা বাংলাদেশে প্রবেশ করায় এবং ট্রাকে বিভিন্ন পণ্য পরিবহনের আড়ালে বিশেষ কৌশলে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। মাদক ব্যবসা তাদের একমাত্র পেশা।

গ্রেফতারকৃত আসামীদের বিরদ্ধে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ ও সোনারগাঁ থানায় আইনানুগ ব্যববস্থা প্রক্রিয়াধীন।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives