শিরোনাম
এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ নারায়ণগঞ্জে আইইডি ও বোমা তৈরীর সরঞ্জামসহ নব্য জেএমবির ২ সদস্য গ্রেফতার বাংলাদেশে ২০০ মিলিয়ন ইউরো বিনিয়োগে আগ্রহ প্রকাশ করেছে ইতালি : স্থানীয় সরকার মন্ত্রী
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৫:৫৯ পূর্বাহ্ন

মিঠুন প্রচারে গিয়ে অসুস্থ, হেলিকপ্টারে ফিরলেন কলকাতায়

বিনোদন ডেস্ক
আপডেট রবিবার, ১৮ এপ্রিল, ২০২১

পশ্চিমবঙ্গের উত্তর দিনাজপুরের রায়গঞ্জে নির্বাচনের প্রচারে গিয়ে অসুস্থ হয়ে পড়েন অভিনেতা মিঠুন চক্রবর্তী। পরে তাকে হেলিকপ্টারে কলকাতায় আনা হয়।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়েছে, রোববার (১৮ এপ্রিল) রায়গঞ্জে বিজেপি প্রার্থী কৃষ্ণ কল্যাণীর হয়ে রোডশো করতে গিয়েছিলেন মিঠুন। কিন্তু সেখানেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর দ্রুত তাকে হেলিকপ্টারে কলকাতায় নেয়া হয়। চিকিৎসকরা জানিয়েছেন, গরমের মধ্যে প্রচার কর্মসূচিতে বেরিয়ে পানিশূন্যতার কারণে অসুস্থ হয়ে পড়েন মিঠুন।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, প্রচারের জন্য রায়গঞ্জের উদয়পুরে নামে মিঠুনের হেলিকপ্টার। সেখান থেকে বিজেপি প্রার্থীকে নিয়ে রোডশোর জন্য নির্ধারিত গাড়িতে উঠে পড়েন তিনি। ওই মিছিলটি শিলিগুড়ি মোড়ে পৌঁছাতেই অসুস্থ হয়ে গাড়ি থেকে নেমে পড়েন মিঠুন। সেখান থেকে তড়িঘড়ি করে তাকে নিয়ে আসা হয় অস্থায়ী হেলিপ্যাডে। এরপর দ্রুত তাকে বহনকারী কপ্টারটি কলকাতায় রওনা দেয়।

মিঠুনের অসুস্থতার কথা জানিয়ে রায়গঞ্জের বিজেপি প্রার্থী কৃষ্ণ কল্যাণী বলেন, মিঠুন চক্রবর্তী অসুস্থ বোধ করায় তাকে কলকাতায় নিয়ে যাওয়া হয়েছে। এদিকে, মিঠুনের অসুস্থতার খবরে উদ্বেগ ছড়ায় তার ভক্তদের মধ্যে।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives