শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৮:৩৮ পূর্বাহ্ন

যুবলীগ চেয়ারম্যান পরশ ও সা.সম্পাদক নিখিলের পক্ষে আহাম্মদ উল্লাহ মধুর ত্রান বিতরন

মোঃ ফারুকুর রহমান সুমন, পিআরবি নিউজ
আপডেট শুক্রবার, ১২ জুন, ২০২০

চলমান করোনা মহামারীর এই দূর্যোগে শুরু থেকেই দুস্থ অসহায় মানুষের পাশে দাড়িঁয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ। বিপন্ন মানুষের মধ্যে যুবলীগের এই ত্রান সহায়তা অব্যহত আছে। যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হাসান খান নিখিলের পক্ষে আজকে সূত্রাপুর থানায় ত্রান বিতরন করা হয়।


ঢাকা মহানগর আওয়ামী যুবলীগ দক্ষিন এর মানবতার ফেরিওয়ালা হিসেবে খ্যাত সিনিয়র সহ-সভাপতি আহাম্মদ উল্লাহ মধুর নেতৃত্বে সূত্রাপুর থানার ভিক্টোরিয়া পার্কে হতদরিদ্র ও মধ্যবিত্ত ১০০০ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরন করা হয় । জীবনের মায়া ত্যাগ করে এই মহামারিতে একাধারে দিনরাত কাজ করে যাচ্ছে আহাম্মদ উল্লাহ মধু।
এসময় আহমেদ উল্লাহ মধু বলেন, বাংলাদেশ যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ফজলে নূর তাপসের নেতৃত্বে ঢাকা দক্ষিণ যুবলীগের ত্রান কার্যক্রম অব্যহত থাকবে। করোনা মহামারির শুরু থেকেই রাজধানীর বিভিন্ন এলাকায় ঢাকা দক্ষিণের যুবলীগের নেতৃবৃন্দ ত্রান কার্যক্রম অব্যাহত রেখেছে। দেশ পুরোপুরি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ ত্রাণ বিতরণ কর্মসূচি চলতে থাকবে বলেও তিনি জানান।

এছাড়াও সার্বিক তত্ত্বাবধানে এতে আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সম্পাদক আবুল কালাম আজাদ, ইমরান খান, মিঠু, নজরুল ইসলাম,মাহফুজুর রহমান, রবিউল ইসলাম সাইমন, সাবেক ছাত্রলীগ নেতা শেখ তিতাস ও ২০ নংওয়ার্ড যুবলীগের হাজি আব্দুল হাই রিপন ও সুজন পাটোয়ারী।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives