শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৪ পূর্বাহ্ন

মসজিদকে ঢাল আর বাচ্চা ছেলেদের সৈনিক হিসেবে ব্যবহার করছে ওরা : রিয়াদ প্রধান

মাহমুদ হাসান কচি, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি
আপডেট মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১

মসজিদকে ঢাল  আর বাচ্চা ছেলেদের  সৈনিক হিসেবে ব্যবহার করছে ওরা দেশে অরাজকতার সৃষ্টি করে চলছে উল্লেখিত কথা গুলো নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি ও সরকারি তোলারাম কলেজ ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ প্রধান এর।
সরকারি তোলারাম কলেজ বিশ্ববিদ্যালয়ের জনপ্রিয় এই ছাত্রনেতা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার নিজস্ব একাউন্টে এক মন্তব্যে বলেছেন, নারায়ণগঞ্জে একজন চাপাবাজ নাকি বলছে ২ ঘন্টায় এই শহর অচল করে দিবে….আমি তোমাদের বলবো এই শহর তোমাদের বাপ দাদার কিনা সম্পত্তি না….২০১৩ সালে একজন স্যার গাড়ি থামিয়ে বলেছিলেন তোমাদের “”৩০মিনিট”” টাইম দিলাম তারপরে যাতে আর না দেখি…এরপরে তোমরা এই শহর ছেড়ে পালিয়েছো। সময়টা মনে করিয়ে দিলাম। সাধারণ বাচ্চা ছেলেদের তোমরা সৈনিক  হিসেবে ব্যবহার করছো, মসজিদকে ঢাল হিসেবে ব্যবহার করছো। তোমাদের এই নোংরামির কারনে (moshjid) মহান আল্লাহর ঘরে আঘাত পরছে। তোমাদের কারনে ছোট ছোট ছেলেরা রাস্তায় মারা যাচ্ছে…. ওদের মায়ের কাছে ওদের ফিরিয়ে দাও তোমরা স্বাধীনতার বিরোধী, মৌলবাদী,উগ্রপন্থী… তোমাদের কোন রাজনৈতিক অস্তিত্ব নাই। জামায়াত শিবিরকে সাথে নিয়ে স্বাধীনতার ৫০ বছরে তোমরা হয়েছো স্বাধীনতা বিরোধী শক্তি….এই শহরের মানুষ রাজনৈতিক সচেতন তোমাদের মত ধর্মব্যবসায়ী, দালাল না। এই শহরের মানুষ যদি চায় ১ ঘন্টাও সময় দিব না….তখন কোথায় পালাবে???


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives