শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৮:৫৫ পূর্বাহ্ন

হেফাজতের সহিংসতায় জডিত থাকায় নাসিক কাউন্সিলর ইকবাল র‍্যাবের জালে আটক 

মাহমুদ হাসান কচি, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি
আপডেট বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
1

হেফাজত ইসলামের ডাকা হরতালে ব্যাপক নাশকতার অভিযোগে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২ নং ওয়ার্ড কাউন্সিলর বিএনপি নেতা ইকবাল হোসেনকে গ্রেফতার করেছে র‍্যাব। মঙ্গলবার (৬ এপ্রিল) দিবাগত রাত ১টার দিকে সিদ্ধিরগঞ্জের মিজমিজিস্থ নিজবাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। হেফাজতে ইসলামের ডাকা হরতালে নাশকতার ঘটনায় দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করে র‍্যাব-১১ সদস্যরা।

ইকবাল হোসেনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিন চৌধুরী। তিনি জানান, গ্রেফতারকৃত বিএনপি নেতা কাউন্সিলর ইকবাল হোসেন নাশকতা, পুলিশের ওপর হামলা, সরকারি কাজে বাধা ও সন্ত্রাস দমন আইনে দায়ের করা মামলার এজাহারভুক্ত আসামি।

উল্লেখ্য, হেফাজতে ইসলামের ডাকা হরতালে দিনভর সহিংসতার ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় পুলিশ ও র‍্যাব বাদী হয়ে ছয়টি মামলা করে। মামলায় ১৩৩ জনের নাম উল্লেখসহ আরও ৩৭০০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।
মামলায় বিএনপির সাবেক সাংসদ মুহাম্মদ গিয়াসউদ্দিন, তাঁর ছেলে নাসিক কাউন্সিলর গোলাম মুহাম্মদ সাদরিল, জেলা বিএনপির সদস্যসচিব অধ্যাপক মামুন মাহমুদ, যুগ্ম আহবায়ক মনিরুল ইসলাম রবি, আবদুল হাই রাজু, বিলুপ্ত মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন মন্তু, মহানগর ছাত্রদল সাধারণ সম্পাদক মমিনুর রহমান বাবু, বিএনপি সমর্থক ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইকবাল হোসেন, জামাত নেতা বশিরুল্লাহসহ বিএনপি-জামাতের নেতা-কর্মী-সমর্থককে আসামি করা হয়।
নাশকতার এই মামলায় উল্লেখিত বিএনপি নেতাদের গ্রেফতারের জোর চেষ্টা অব্যাহত রেখেছে সিদ্ধিরগঞ্জ থানার পুলিশ।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives