শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১০:১৭ পূর্বাহ্ন

লিভার জনিত রোগে আক্রান্ত না.গঞ্জের ব‍্যবসায়ী নেতা কবিরের সুস্থতা কামনায় দোয়া প্রার্থনা 

মাহমুদ হাসান কচি, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি
আপডেট বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১

নারায়ণগঞ্জের  ব‍্যবসায়ী নেতা, বিশিষ্ট সমাজ সেবক মোহাম্মদ কবির হোসেন গুরুত্বর অসুস্থ তার রোগমুক্তি কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন ব‍্যবসায়ী, সাংবাদিক, রাজনৈতিক নেতা, জন প্রতিনিধি, বিভিন্ন সামাজিক সংগঠন সহ পশ্চিম দেওভোগ এলাকার অসহায় গরীব দু:খীরা।
গত এক সপ্তাহ ধরে সমাজ সেবক মোহাম্মদ কবির হোসেনের অসুস্থতার খবর প্রকাশের পর থেকেই সর্ব স্তরের মানুষ মহান আল্লাহ্ রাব্বুল আল আমিনের কাছে তার রোগ মুক্তি সুস্থতা কামণায় দোয়া প্রার্থনা করছেন সেই সাথে সকলের তরে দোয়া চাইছেন।

আপরদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক দোয়া চেয়েছেন নাসিক১৬নং ওয়ার্ডের কাউন্সিলর, বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সভাপতি নাজমুল আলম সজল সহ তার বন্ধু মহলের সকলেই।বি.কে.এম.ই.এ এর পরিচালক এবং বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশন এর সহ-সভাপতি ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক মো: কবির হোসেন লিভারজনিত রোগে আক্রান্ত হয়ে  অসুস্থ হয়েছেন বলে পারিবারিক ভাবে জানানো হয়েছে। 

কবির হোসেন এলাকার অসহায় গরীবদের সকল বিপদ আপদে বিভিন্ন সামাজিক কাজে সহযোগিতা করে থাকেন। শুধু এলাকা নয় বিভিন্ন সমস‍্যায় পরে যারাই কবির হোসেনের কাছে যান তাদের কাউকেই তিনি নিরাশ করেন না।
আসহায় গরীব মানুষের সস্তানদের পড়াশুনা থেকে শুরু করে বিয়ে, সুন্নতে খাতনা সহ চিকিৎসার জন‍্য, মসজিদ,মাদ্রাসা, এতিমখানায় ও দুহাতে তিনি সহযোগিতা করে থাকেন বলে এলাকায় প্রচলিত আছে।

এছাড়াও দেশের বিভিন্ন দূর্যোগের সময় সমাজের অসহায় মানুষের পাশে সহযোগিতা করে থাকেন বিশেষ করে মহামারী করোনা ভাইরাসের আগ্রাসনে যখন সারাদেশে লক ডাউন চলেছে ঠিক তখন সরকার সহ স্থানীয় জনপ্রতিনিধিদের পাশাপাশি কবির হোসেনও ব‍্যক্তিগত তহবিলের টাকা খরচ করে বিভিন্ন খাদ‍্য সামগ্রী সহ নগদ অর্থ বিতরণ করেছেন। 

আমরা মহান আল্লাহ্’র নিকট  তার দ্রুত সুস্থতা কামনা করছি। মহান আল্লাহ্ পাক রাব্বুল আল আমিন যেন জন দরদী হাজী কবির হোসেনকে দ্রুত রোগমুক্তি সহ দীর্ঘায়ু দান করে আসহায় মানুষের খেদমতে নিয়োজিত করার তৌফিক দান করেন।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives