শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৯:৪০ পূর্বাহ্ন

আমরাই একদিন পৃথিবীর নেতৃত্ব দিবো – সাতক্ষীরা ২ আসনের এমপি রবি

মোঃ রবিউল ইসলাম শুভ, সাতক্ষীরা প্রতিনিধি
আপডেট সোমবার, ২৯ মার্চ, ২০২১
satkhira

বাংলাদেশের এক অনন্য অর্জন স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে দেশব্যাপী উদযাপন অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়েছে।

রবিবার (২৮ মার্চ) সকাল ১০টায় সাতক্ষীরা শহিদ আব্দুর রাজ্জাক পার্কে জেলা প্রশাসনের আয়োজনে ও অর্থনৈতিক সম্পর্ক বিভাগের সহযোগিতায় জেলা প্রশাসক এস এম মোস্তফা কামালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বেলুন ও ফেস্টুন উড়িয়ে আনুষ্ঠানিক উদ্বোধন করেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন, “জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে দেশে শিক্ষা, স্বাস্থ্য, খাদ্যে স্বয়ংসম্পূর্ণ  হওয়া ও অর্থনৈতিক সমৃদ্ধির কারণেই বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশের তালিকায় স্থান পেয়েছে। বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে সকলের সহযোগিতা রয়েছে। কর্ণফুলি টানেল, পদ্মা সেতু, পায়রা সমূদ্র বন্দর যা এক সময় অবাস্তব ও স্বপ্ন ছিল তা বাস্তবায়ন হয়েছে এবং দেশে আরো বড় বড় মেঘা প্রকল্প চলমান আছে। জনগণের পাশে সব সময় বাংলাদেশ আওয়ামীলীগ সরকার। আজ বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে গর্ববোধ করি। বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিনত হয়ে আমরাই একদিন পৃথিবীর নেতৃত্ব দেবো ইনশাল্লাহ।’

satkhira

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. নজরুল ইসলাম, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আহসান হাবিব, সাতক্ষীরা পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপী, জাতীয় মহিলা সংস্থা সাতক্ষীরা জেলা শাখার চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জ্যোৎস্না আরা  প্রমুখ।

সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার মোশারফ হোসেন মশু। অনুষ্ঠানের উদ্বোধন ও আলোচনা সভা শেষে উন্নয়ন মেলার ২৬ টি স্টল ঘুরে ঘুরে দেখেন এমপি রবি। এসময় জেলার সরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives