শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৯ অপরাহ্ন

নোয়াখালীর চাটখিলে সাবেক স্ত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে কারাগারে যুবক

মোহাম্মদ জসীম উদ্দিন (লিটন), নোয়াখালী জেলা প্রতিনিধি
আপডেট রবিবার, ১১ এপ্রিল, ২০২১
1

নোয়াখালীর চাটখিলে সাবেক স্ত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে মো. সুজন (৪৮) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।গ্রেফতার মো. সুজন লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার শ্রীনারায়নপুর গ্রামের মোখছুপি বাড়ির লাতু মিয়ার ছেলে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার (৯ এপ্রিল) বেলা ১১টার দিকে সুজন তার সাবেক স্ত্রীর বাবার বাড়িতে এসে অসদাচরণ করেন এবং এক পর্যায়ে সাবেক স্ত্রীকে ধর্ষণের চেষ্টা করেন। পরে ওই নারীর চিৎকারে বাড়ির লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে অভিযুক্ত সুজনকে আটক করে পুলিশে সোপর্দ করে।

এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে চাটখিল থানায় মামলা দায়ের করেন। মামলার এজহার ও ভুক্তভোগী নারী সূত্রে জানা যায়, ২০১২ সালে পারিবারিকভাবে রামগঞ্জ উপজেলার লাতু মিয়ার ছেলে সুজনের সাথে তার বিয়ে হয়। তাদের ৮ বছরের একটি মেয়ে রয়েছে। যৌতুকসহ পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে সুজন প্রায়ই তার সাথে খারাপ ব্যবহার করতেন। এক পর্যায়ে সুজন বিদেশে চলে যান। বিদেশে যাওয়ার পর তিনি স্ত্রী-সন্তানের সাথে যোগাযোগ এবং তাদের ভরণপোষণ বন্ধ করে দেন। ২০১৯ সালে নোটারী পাবলিকের মাধ্যমে তার স্ত্রী তাকে ডিভোর্স দিয়ে পারিবারিক আদালতে মামলা করেন। পরবর্তীতে তিনি দেশে এসে অন্যত্র বিয়ে করেন। কিন্তু সুজন তার কাবিননামার টাকা দিতে অস্বীকৃতি জানান এবং প্রায়ই মামলা তুলে নিতে হুমকি দিতে থাকেন। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে ওই নারীর মা-বাবা বাড়িতে ছিলেন না। এ সুযোগে সুজন বাড়িতে এসে গালাগাল করেন এবং এক পর্যায়ে তাকে ধর্ষণের চেষ্টা চালালে ওই নারীর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে সুজনকে আটক করে পুলিশে সোপর্দ করে।

চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, আসামিকে গ্রেফতার দেখিয়ে শনিবার (১০ মার্চ ) দুপুরে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives