শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫২ অপরাহ্ন

ভাইয়ের জন্য বিশেষ গিফট আনলেন সারা

বিনোদন ডেস্ক
আপডেট শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১
সারা আলি খান

গত রবিবার দ্বিতীয় সন্তানের জন্ম দেন সাইফ ঘরণী কারিনা কাপুর খান। মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে দ্বিতীয় সন্তানের জন্ম হয়েছে  কারিনার। মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতাল এবং বাড়ির সামনেতে পাপারাজ্জিদের ভিড় এক ঝলক দেখতে চায় তারা করিনা কাপুর খান এর দ্বিতীয় সন্তানের মুখ।
দ্বিতীয় সন্তানের জন্মের পর মঙ্গলবার তাঁকে নিয়ে বাড়িতে ফেরেন অভিনেত্রী। স্ত্রী এবং সন্তানকে বাড়িতে ফেরানোর জন্য হাসপাতালে উপস্থিত হয়ে ছিলেন সাইফ আলি খান। ক্ষুদে তৈমুরও বাবার হাত ধরে মঙ্গলবার হাসপাতালে হাজির হয়। রণধীর কাপুর জানান করিনার দ্বিতীয় সন্তানকে নাকি তৈমুরের মতনই দেখতে হয়েছে। কিন্তু পাপারাৎজিদের নিরাশ করে সন্তানকে নিয়ে বাড়িতে ফিরলেও, তার মুখ দেখাননি সাইফ, কারিনা। হাসপাতাল থেকে বেরিয়ে চটপট গাড়িতে উঠে বাড়ির পথে রওনা হন  সাইফ আলি খান এবং কারিনা কাপুর খান।  নবজাতককে নিয়ে বাড়িতে ফেরার পর কারিশ্মা কাপুর, সোহা আলি খান, কুণাল খেমুরা দেখতে আসেন তাঁদের। অবশ্য সেই তালিকায় দেখা মেলেনি সারা আলি খান এর।
কিন্তু বৃহস্পতিবার দুপুরে সৎ মা এবং ছোট্ট ভাইকে দেখতে সইফিনার বাড়িতে উপস্থিত  হয়ে ছিলেন সারা। বৃহস্পতিবার সাইফ, কারিনার  নতুন বাড়িতে হাজির হন সারা। সারা যখন গাড়ি থেকে নামছিল তখনই তার হাতে বেশ কয়েকটি রংচঙে ব্যাগ দেখা যায়। বোঝাই  যাচ্ছিল নিজের ছোট ভাইয়ের জন্য বেশ পছন্দসই এবং দামি উপহার এনেছেন সারা। ব্যাগে উপহার নিয়েই সারা সাইফ, কারিনার নবজাতককে দেখতে আসেন বলে জানা যায়। মাদক মামলার জট কাটিয়ে আতরঙ্গি রে-র শ্যুটিং করছেন সারা। অক্ষয় কুমার  এবং ধনুষের সঙ্গে এই সিনেমায় স্ক্রিন শেয়ার করছেন সাইফ-কন্যা। যদিও আতরঙ্গি-র শুটিং চলাকালীন পঞ্চাশোর্দ্ধ একজনের সঙ্গে সারা কীভাবে জুটি বাঁধতে পারেন বলে অনেকে প্রশ্ন করেন। সারার সঙ্গে অক্ষয় কুমারের জুটিকে নেটিজেন থেকে সমালোচকদের করা বিরূপ মন্তব্যের শিকার হতে হয়েছিল। সব সমালোচনার ঝড় কাটিয়ে আপাতত তারা শেষ করেছেন আর আতরঙ্গির শুটিং।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives