শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১০:৫৫ পূর্বাহ্ন

সোনারগাঁয়ে আওয়ামীলীগের এক নেতা কে পিটিয়ে পা ভেঙে দিয়েছে আরেক নেতা

মাহমুদ হাসান কচি, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি
আপডেট বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
Narayangonj

সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার বাজার এলাকায় হামিদুল নামের এক আওয়ামীলীগ নেতাকে পিটিয়ে জখম করে দুই পা ভেঙ্গে দিয়েছে আরেক আওয়ামীলীগ নেতা
মঙ্গলবার রাতে ব্যবসায়ীক লেনদেন নিয়ে দ্বন্ধের জের ধরে হামলা চালায়। আহত ওই ব্যবসায়ীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গতকাল বুধবার সন্ধ্যায় আহতের ভাবি রিতা বেগম বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।
সোনারগাঁ থানায় দায়ের করা অভিযোগে তিনি জানান, উপজেলার রামগঞ্জ গ্রামের বৈদ্যেরবাজার ইউনিয়ন নেতা জাহাঙ্গীরের সঙ্গে পাশ্ববর্তী সাতভাইয়া পাড়া গ্রামের আরেক আওয়ামীলীগ নেতা হামিদুলের ব্যবসায়ীক লেনদেন নিয়ে দ্বন্ধ চলে আসছে।

এ দ্বন্ধের জের ধরে মঙ্গবার রাতে হামিদুল বৈদ্যেরবাজার বাজারে ঔষধ কিনতে এলে একা পেয়ে জাহাঙ্গীরের নেতৃত্বে মনির হোসেন, জাহিদুল, যোবায়ের, মাসুদ ও আলালসহ ১০-১২জনের একটি দল লাঠিসেটা, দা, বটি, হকিস্টিক, লোহার রড দিয়ে ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে।


আহত ব্যবসায়ী হামিদুলকে উদ্ধার করে প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় ঘটনায় গতকাল বুধবার সন্ধ্যায় আহতের ভাবি রিতা বেগম বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্ত জাহাঙ্গীরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, আমাকেও দু’দিন আগে পিটিয়ে আহত করে হামিদুলের লোকজন। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে আমার লোকজন তাকে মারধর করেছে।


সোনারগাঁ থানার ওসি মো. রফিকুল ইসলাম বলেন, ব্যবসায়ীকে মারধরের ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives