শিরোনাম
আইডিইবি ইন্ডাস্ট্রিয়াল এন্ড এন্টারপ্রেনার্স ডেভেলপমেন্ট এসোসিয়েশন এর কমিটি গঠন ডিজিটাল বাংলাদেশের পরবর্তী ধাপ ক্যাশলেস সোসাইটি : জয় এসএমই ফাউন্ডেশনের ১০০’ কোটি টাকা ঋণের ৩৩ শতাংশ পেয়েছেন নারী উদ্যোক্তারা নারায়ণগঞ্জের রূপগঞ্জের আঁতাতকরী বিএনপি নেতা নাসিরকে গনধোলাই দিলো কর্মীরা প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে স্বজনপ্রীতি সহ্য করা হবে না : ওবায়দুল কাদের করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ৩২০০ কোটি টাকার নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা প্রধানমন্ত্রীর নারায়ণগঞ্জের রূপগঞ্জের হাসেম ফুড পরিদর্শনে এসে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ চলমান লকডাউন শিথিল, ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর বিধি-নিষেধের প্রজ্ঞাপন জারি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে প্রস্তাব গৃহীত করোনা রোগীর চাপে চট্টগ্রাম মেডিকেলে সাধারণ রোগী ভর্তি বন্ধ করে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৯:০৯ পূর্বাহ্ন

৯৯ ক্রিকেট প্রিমিয়ার লীগ, সিজন-২ এর উদ্বোধন অনুষ্ঠান

সোহেল আহমেদ ভূঁইয়া, ষ্টাফ রিপোর্টার
আপডেট রবিবার, ১৪ মার্চ, ২০২১

মহাখালীর রাওয়া ক্লাবের হেলমেট হলে জমকালো এক অনুষ্ঠানের মাধ্যমে ৯৯ ক্রিকেট প্রিমিয়ার লীগ, সিজন-২ এর জার্সি ও ট্রফি উদ্বোধন অনুষ্ঠান করাহয়।

বাংলাদেশের বিভিন্ন জেলা থেকে প্রায় ১ হাজার জন অংশগ্রহন করেন।পবিত্র কোরআন তেলওয়াত এর মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। সানিপাওয়ার ভিশন এই প্রোগ্রামের কর্ণধার ছিলেন। এ সময় উপস্থিত ছিলেন সানিপাওয়ার ভিশনের এমডি মুজিবুল হক এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইসিসি’র আম্পায়ার ও জাতীয় দলের সাবেক ক্রিকেটার এনামুল হক মনি।অনুষ্ঠিতব্য পুরো টুর্নামেন্ট পরিচালনা করবেন এনামুল হক মনি। সর্বমোট ১৮টি দলকে নিয়ে সাজানো হয়েছে সিজন-২।

দলগুলো হলো ৯৯ গ্লাডিয়েটরস, ৯৯ভিক্টরিয়ানস, ৯৯ ব্রেভহার্ট, ৯৯ ফ্রেন্ডস ফিল্টার, ৯৯ জিএমজি ফাইটারস, ৯৯বলস এন্ড ফায়ার, নারায়ণগঞ্জ ৯৯ ফাইটারস, ৯৯ নোয়াখালী কিংস, ৯৯ তিতাসভেন্ডালস, ৯৯ বেক ব্যান্চারস, ৯৯ টানগন বয়েজ, ৯৯ ভাওয়াল কিংস, এলিট ৯৯নাইট রাইডার্স, ৯৯ ডায়নামিক ক্রিকেটার্স, ৯৯ নবাব ওয়ারিয়ারস, ৯৯ কিংস অব মানিকগঞ্জ, ৯৯ লিজেন্ড্রি  লয়ারস, ৯৯ নরসিংদী ওয়ারিয়ারস ।

এসএসসি ৯৯ ব্যাচ এর ক্রীড়া ভিত্তিক সংগঠন “এসএসসি ৯৯ স্পোর্টস ক্লাব”সারাদেশ থেকে একই ব্যাচের শিহ্মার্থীদের নিয়ে বিভিন্ন ধরণের খেলার আয়োজনকরে থাকে। এছাড়াও ক্লাবটি জাতীয় পর্যায়ে খেলায় অংশগ্রহন ও এর পরিধিবাড়াতে কাজ করে যাচ্ছে।  আগামী ১৯শে মার্চ থেকে খেলা শুরু হবে বলে জানানো হয়েছে ৯৯ স্পোর্টস ক্লাব থেকে।


এই বিভাগের আরো খবর
greengrocers

Categories

Archives