Logo
শীর্ষ খবর
স্বাস্থ্যখাতে সাত দফা দাবি নিয়ে ‘নিরাপদ চিকিৎসা চাই’ এর মানববন্ধন নির্বাচিত স্ট্যাটাসঃ”অক্সিজেন ব্যাঙ্ক: ইমোশনাল আপডেট” তুমি আমার হৃদয়ের অর্ধেক নিয়ে চলে গেলে: কৃতি শ্যানন “সুশান্তের মৃত্যু পরিকল্পিত খুন”, বলিউডের প্রভাবশালীদের দিকে তীর কঙ্গনার সুশান্তের আত্মহত্যার পরে সালমানকে বয়কট করার ডাক! কেমন কেটেছিল সুশান্ত সিংহ রাজপুতের শেষ দিনগুলি নির্বাচিত স্ট্যাটাসঃ “শুধু মাত্র শিক্ষার্থী বন্ধুদের জন্য” ২৪ ঘন্টায় করোনায় মৃত্যুর সংখ্যা কমেছে, বেড়েছে সুস্থতা মায়ের কবরে শায়িত হলেন বর্ষীয়ান রাজনীতিবিদ মোহাম্মদ নাসিম বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন ; তদন্ত চলছে করোনা জনসচেতনতায় দিনব্যাপী শাহবাগ থানা ছাত্রলীগের কর্মসূচী সাবেক মন্ত্রী বর্ষীয়ান রাজনীতিবিদ মোহাম্মদ নাসিম আর নেই আজকের গল্পটা একজন প্রবাসীর করোনায় কেনাকাটাঃ ভরসা অনলাইন শপে,শপিংমলে নয় যুবলীগ চেয়ারম্যান পরশ ও সা.সম্পাদক নিখিলের পক্ষে আহাম্মদ উল্লাহ মধুর ত্রান বিতরন লিওয়ানোদোস্কির গোলে জার্মান কাপের ফাইনালে বায়ার্ন মিউনিখ

আখম হাসানের “বউ নিখাঁজ”

নিজস্ব প্রতিবেদক, পিআরবি নিউজ
আপডেট শনিবার, ৩০ মে, ২০২০

আ খ ম হাসান গ্রামের চালাক মানুষ। তাকে সবাই আড়ালে শিয়াল নাজিম বলে ডাকে। তার কাজ হচ্ছে, বিদেশে লোক পাঠানো। এক কথায়, সে একটা ট্রাভেল এজেন্সি খুলেছে। গ্রামের মানুষকে দেশ বিদেশ ঘুরতে বা পড়তে যেতে উৎসাহিত করা। এনিয়ে মজার কান্ড ঘটে।

এই ট্রাভেল এজন্সিকে শক্তিশালি করার জন্য সে ইংরেজি জানা এক মেয়েকে অফিস নিয়োগ দেয়। সে খেয়াল করে দেখেছে, ইংরেজি শুনলে গ্রামের মানুষ একটু অন্য চোখে তাকায়। সে নিজ শুদ্ধ উচ্চারণ ইংরেজি বলার জন্য বলে। কি নিজেই ভুল উচ্চারণ ও ভুল গ্রামারে ইংরেজি বলে। তার এই মেয়েকে নিয়োগ দেওয়াকে কেন্দ্র করে বাড়িতে শুরু হয় অশান্তি।

গোদের ওপর বিষফোড়ার মতো পরদিন থেকে তার বউ নিখাঁজ। থানা পুলিশ আইন আদালত। এখন কি হবে? আমরা অন্যের কথায় ঘরের আপন মানুষকে সন্দেও করি। সংসার যখন তৃতীয় জন ঢোকে তখনই শুরু হয় অবিশ্বাস। এই অবিশ্বাস থেকেই ভুল বোঝাবুঝি। তাই স্বামী স্ত্রী ঠিক থাকলে সব ঠিক। এমনই পারিবারিক বার্তা নির্ভর কমেডি গল্প “বউ নিখাঁজ”। শফিকুর রহমান শানুর রচনায় নাটকটি পরিচালনা করেছেন দিপু হাজরা।

ইভ্যালি নিবেদিত নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আ খ ম হাসান, তানিয়া বৃষ্টি, নহা সাহরিয়া, মাসুদ রানা মিঠু, অনামিকা জুথি, সুজিত বিশ্বাস, ধনু মিয়াসহ আরো অনেকে। নাটকটি ঈদের ৬ষ্ঠ দিন শনিবার বেলা ১২ টায় সিডি চয়েস ড্রামা ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে।


সম্পর্কিত
Theme Created By ThemesDealer.Com
%d bloggers like this:
%d bloggers like this: