Logo
শীর্ষ খবর
স্বাস্থ্যখাতে সাত দফা দাবি নিয়ে ‘নিরাপদ চিকিৎসা চাই’ এর মানববন্ধন নির্বাচিত স্ট্যাটাসঃ”অক্সিজেন ব্যাঙ্ক: ইমোশনাল আপডেট” তুমি আমার হৃদয়ের অর্ধেক নিয়ে চলে গেলে: কৃতি শ্যানন “সুশান্তের মৃত্যু পরিকল্পিত খুন”, বলিউডের প্রভাবশালীদের দিকে তীর কঙ্গনার সুশান্তের আত্মহত্যার পরে সালমানকে বয়কট করার ডাক! কেমন কেটেছিল সুশান্ত সিংহ রাজপুতের শেষ দিনগুলি নির্বাচিত স্ট্যাটাসঃ “শুধু মাত্র শিক্ষার্থী বন্ধুদের জন্য” ২৪ ঘন্টায় করোনায় মৃত্যুর সংখ্যা কমেছে, বেড়েছে সুস্থতা মায়ের কবরে শায়িত হলেন বর্ষীয়ান রাজনীতিবিদ মোহাম্মদ নাসিম বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন ; তদন্ত চলছে করোনা জনসচেতনতায় দিনব্যাপী শাহবাগ থানা ছাত্রলীগের কর্মসূচী সাবেক মন্ত্রী বর্ষীয়ান রাজনীতিবিদ মোহাম্মদ নাসিম আর নেই আজকের গল্পটা একজন প্রবাসীর করোনায় কেনাকাটাঃ ভরসা অনলাইন শপে,শপিংমলে নয় যুবলীগ চেয়ারম্যান পরশ ও সা.সম্পাদক নিখিলের পক্ষে আহাম্মদ উল্লাহ মধুর ত্রান বিতরন লিওয়ানোদোস্কির গোলে জার্মান কাপের ফাইনালে বায়ার্ন মিউনিখ

যুবলীগ চেয়ারম্যান পরশ ও সা.সম্পাদক নিখিলের পক্ষে আহাম্মদ উল্লাহ মধুর ত্রান বিতরন

মোঃ ফারুকুর রহমান সুমন, পিআরবি নিউজ
আপডেট শুক্রবার, ১২ জুন, ২০২০

চলমান করোনা মহামারীর এই দূর্যোগে শুরু থেকেই দুস্থ অসহায় মানুষের পাশে দাড়িঁয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ। বিপন্ন মানুষের মধ্যে যুবলীগের এই ত্রান সহায়তা অব্যহত আছে। যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হাসান খান নিখিলের পক্ষে আজকে সূত্রাপুর থানায় ত্রান বিতরন করা হয়।


ঢাকা মহানগর আওয়ামী যুবলীগ দক্ষিন এর মানবতার ফেরিওয়ালা হিসেবে খ্যাত সিনিয়র সহ-সভাপতি আহাম্মদ উল্লাহ মধুর নেতৃত্বে সূত্রাপুর থানার ভিক্টোরিয়া পার্কে হতদরিদ্র ও মধ্যবিত্ত ১০০০ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরন করা হয় । জীবনের মায়া ত্যাগ করে এই মহামারিতে একাধারে দিনরাত কাজ করে যাচ্ছে আহাম্মদ উল্লাহ মধু।
এসময় আহমেদ উল্লাহ মধু বলেন, বাংলাদেশ যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ফজলে নূর তাপসের নেতৃত্বে ঢাকা দক্ষিণ যুবলীগের ত্রান কার্যক্রম অব্যহত থাকবে। করোনা মহামারির শুরু থেকেই রাজধানীর বিভিন্ন এলাকায় ঢাকা দক্ষিণের যুবলীগের নেতৃবৃন্দ ত্রান কার্যক্রম অব্যাহত রেখেছে। দেশ পুরোপুরি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ ত্রাণ বিতরণ কর্মসূচি চলতে থাকবে বলেও তিনি জানান।

এছাড়াও সার্বিক তত্ত্বাবধানে এতে আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সম্পাদক আবুল কালাম আজাদ, ইমরান খান, মিঠু, নজরুল ইসলাম,মাহফুজুর রহমান, রবিউল ইসলাম সাইমন, সাবেক ছাত্রলীগ নেতা শেখ তিতাস ও ২০ নংওয়ার্ড যুবলীগের হাজি আব্দুল হাই রিপন ও সুজন পাটোয়ারী।


সম্পর্কিত
Theme Created By ThemesDealer.Com