Logo
শীর্ষ খবর
স্বাস্থ্যখাতে সাত দফা দাবি নিয়ে ‘নিরাপদ চিকিৎসা চাই’ এর মানববন্ধন নির্বাচিত স্ট্যাটাসঃ”অক্সিজেন ব্যাঙ্ক: ইমোশনাল আপডেট” তুমি আমার হৃদয়ের অর্ধেক নিয়ে চলে গেলে: কৃতি শ্যানন “সুশান্তের মৃত্যু পরিকল্পিত খুন”, বলিউডের প্রভাবশালীদের দিকে তীর কঙ্গনার সুশান্তের আত্মহত্যার পরে সালমানকে বয়কট করার ডাক! কেমন কেটেছিল সুশান্ত সিংহ রাজপুতের শেষ দিনগুলি নির্বাচিত স্ট্যাটাসঃ “শুধু মাত্র শিক্ষার্থী বন্ধুদের জন্য” ২৪ ঘন্টায় করোনায় মৃত্যুর সংখ্যা কমেছে, বেড়েছে সুস্থতা মায়ের কবরে শায়িত হলেন বর্ষীয়ান রাজনীতিবিদ মোহাম্মদ নাসিম বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন ; তদন্ত চলছে করোনা জনসচেতনতায় দিনব্যাপী শাহবাগ থানা ছাত্রলীগের কর্মসূচী সাবেক মন্ত্রী বর্ষীয়ান রাজনীতিবিদ মোহাম্মদ নাসিম আর নেই আজকের গল্পটা একজন প্রবাসীর করোনায় কেনাকাটাঃ ভরসা অনলাইন শপে,শপিংমলে নয় যুবলীগ চেয়ারম্যান পরশ ও সা.সম্পাদক নিখিলের পক্ষে আহাম্মদ উল্লাহ মধুর ত্রান বিতরন লিওয়ানোদোস্কির গোলে জার্মান কাপের ফাইনালে বায়ার্ন মিউনিখ

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন ; তদন্ত চলছে

ইন্টারন্যাশনাল ডেস্ক রিপোর্ট, পিআরবি নিউজ
আপডেট রবিবার, ১৪ জুন, ২০২০

বলিউড ও টিভি অভিনেতা সুশান্ত সিং রাজপুত মুম্বাইয়ের নিজের বাড়িতে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। লকডাউনের সময় এই অভিনেতা তার বান্দ্রার অ্যাপার্টমেন্টে একা থাকতেন। পুলিশ তার অ্যাপার্টমেন্টে পৌঁছেছে তবে তার মৃত্যুর কারণ এখনও প্রকাশ করা হয়নি। কথিত আছে যে অভিনেতা কিছুদিন ধরে ভাল বোধ করছিলেন না। পুলিশ জানিয়েছে যে, অভিনেতাকে তার বান্দ্রার বাড়িতে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। মাত্র পাঁচ দিন আগে তার প্রাক্তন ব্যবস্থাপক দিশা স্যালিয়ানকে মৃত অবস্থায় পাওয়া যায়।

 

পুলিশি তদন্ত – লাস্ট আপডেট:

সুশান্ত টিভি অভিনেতা মহেশ শেঠির কাছে শেষ ফোন করেছিলেন। দুজনে সুশান্তের প্রথম শো ‘কিস দেস মেং হ্যায় মেরা দিলে একসঙ্গে কাজ করেছিলেন এবং তার অন্যতম ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। অভিনেতা তার বোনকেও সকাল সাড়ে নয়টায় ফোন দিয়ে কথা বলেছিলেন।তদন্তের জন্য সুশান্তের দুটি মোবাইল ফোন এবং একটি ল্যাপটপ ফরেনসিক দলকে দেওয়া হয়েছে।

পুলিশ সুশান্ত সিং রাজপুতের বাড়ির মালিকের বক্তব্য রেকর্ড করেছে এবং তার চিকিৎসকের বক্তব্যও নেওয়া হয়েছে। তার ব্যাংকের বিবৃতিও চাওয়া হয়েছে। সুশান্ত সিং রাজপুত প্রায় ছয় মাস আগে তাঁর মুম্বাইয়ের বান্দ্রা বাড়ি ভাড়া নিয়েছিলেন। বাড়ির ভাড়া ছিল মাসে মাসে সাড়ে চার লাখ টাকা। তিনি ছাড়াও একজন আর্ট ডিজাইনার, একজন বাবুর্চী এবং অন্য দুজন সহকারী থাকতেন তার সাথে।

ডাঃ হরিশ রেড্ডি এবং অন্য দুজন চিকিৎসক মুম্বাইয়ের কুপার হাসপাতালে সুশান্ত সিং রাজপুতের ময়না তদন্ত করবেন বলে জানা গেছে।


সম্পর্কিত
Theme Created By ThemesDealer.Com