Logo
শীর্ষ খবর
স্বাস্থ্যখাতে সাত দফা দাবি নিয়ে ‘নিরাপদ চিকিৎসা চাই’ এর মানববন্ধন নির্বাচিত স্ট্যাটাসঃ”অক্সিজেন ব্যাঙ্ক: ইমোশনাল আপডেট” তুমি আমার হৃদয়ের অর্ধেক নিয়ে চলে গেলে: কৃতি শ্যানন “সুশান্তের মৃত্যু পরিকল্পিত খুন”, বলিউডের প্রভাবশালীদের দিকে তীর কঙ্গনার সুশান্তের আত্মহত্যার পরে সালমানকে বয়কট করার ডাক! কেমন কেটেছিল সুশান্ত সিংহ রাজপুতের শেষ দিনগুলি নির্বাচিত স্ট্যাটাসঃ “শুধু মাত্র শিক্ষার্থী বন্ধুদের জন্য” ২৪ ঘন্টায় করোনায় মৃত্যুর সংখ্যা কমেছে, বেড়েছে সুস্থতা মায়ের কবরে শায়িত হলেন বর্ষীয়ান রাজনীতিবিদ মোহাম্মদ নাসিম বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন ; তদন্ত চলছে করোনা জনসচেতনতায় দিনব্যাপী শাহবাগ থানা ছাত্রলীগের কর্মসূচী সাবেক মন্ত্রী বর্ষীয়ান রাজনীতিবিদ মোহাম্মদ নাসিম আর নেই আজকের গল্পটা একজন প্রবাসীর করোনায় কেনাকাটাঃ ভরসা অনলাইন শপে,শপিংমলে নয় যুবলীগ চেয়ারম্যান পরশ ও সা.সম্পাদক নিখিলের পক্ষে আহাম্মদ উল্লাহ মধুর ত্রান বিতরন লিওয়ানোদোস্কির গোলে জার্মান কাপের ফাইনালে বায়ার্ন মিউনিখ

সুশান্তের আত্মহত্যার পরে সালমানকে বয়কট করার ডাক!

বিনোদন ডেস্ক, পিআরবি নিউজ
আপডেট বুধবার, ১৭ জুন, ২০২০

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে স্তব্ধ গোটা বলিউড। জানা গিয়েছে বেশ কিছুদিন ধরে অবসাদে ভুগছিলেন তিনি। সুশান্তের আত্নহত্যার পিছনে বলিউডের নেপোটিজম এর বড় ভূমিকা রয়েছে,এমন অভিযোগ উঠছে। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় এক বিস্ফোরক পোস্ট করলেন অনুরাগ কাশ্যপের দাদা অভিনব কাশ্যপ।

অভিনবের দাবি সুশান্তকে আত্মহত্যা করতে বাধ্য করা হয়েছে। কেন অভিনেতা আত্মহত্যা করলেন সেই ব্যাপারেও তিনি পূর্ণাঙ্গ তদন্ত করা হোক বলে সরকারের কাছে দাবি করেছেন। এমনকি বলিউড সুপারস্টার সালমান খান ও তাঁর পরিবারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন অভিনব কাশ্যপ। সালমান খান, সোহেল খান এবং আরবাজ খান তিনজনে মিলে তার ক্যারিয়ার নষ্ট করে দেওয়ার জন্য ব্যতিব্যস্ত হয়ে উঠেছেন বলেও দাবি করেছেন তিনি।

দাবাং ছবিটি সফল হওয়ার পর যখন দাবাং টু এর কাজ শুরু করেন তখন এই ঘটনার শুরু বলে জানিয়েছেন তিনি। এমনকি অভিযোগ তাঁদের কথা মতন না চললে খুন ও পরিবারের মহিলাদের ধর্ষণের হুমকিও দেয়া হয় অভিনবকে। অভিনব এই নিয়ে ফেসবুকে একটি লম্বা পোস্ট করেছেন।

তিনি লিখছেন, “সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার এই ঘটনা আরো অনেক বড় সমস্যা কে সামনে এনে দিয়েছে যে গুলির মধ্যে দিয়ে আমরা অনেকেই যাচ্ছি। এমন কি হতে পারে যেটা মানুষকে আত্মহত্যা করতে বাধ্য করে?” তিনি আরো বলছেন বলিউডের বহু ট্যালেন্ট ম্যানেজার এবং ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সি আসলে শিল্পীদের জন্য মৃত্যুফাঁদ।

নিজের অভিজ্ঞতা শেয়ার করে অভিনব লিখছেন, “আমারও একই রকম অভিজ্ঞতা। প্রথমেই আমি দেখেছিলাম কিভাবে ব্যবহার করা হয় এবং মানসিকভাবে অত্যাচার করা হয়।” তিনি জানিয়েছেন সালমান খান দাবাং ছবির পরে তার ক্যারিয়ার নষ্ট করে দেওয়ার জন্য উঠে পড়ে লেগেছেন। সালমান একা নন। তাঁর ভাই সোহেল ও আরবাজ ও একই কাজ করেছেন।

অভিনয়ের ছবি ‘বেশরম’ মুক্তি পাওয়ার আগেই তাকে নিয়ে নেগেটিভ পাবলিসিটি করা হয় বলেও দাবি করেন তিনি। কিন্তু সুশান্তের মৃত্যুর পর বলিউডের এই ধরনের পক্ষপাতিত্বের বিরুদ্ধে লড়াই করার ডাক দিয়েছেন অভিনব কাশ্যপ।

পোষ্টের শেষে তিনি লিখেছেন, “এটা কোনো হুমকি নয়। এটা ওপেন চ্যালেঞ্জ। সুশান্ত সিং রাজপুত এগিয়ে গিয়েছেন এবং আমি আশা করি ও যেখানে আছে ভালো আছে। কিন্তু আমি এই ব্যাপারটা নিশ্চিত করব যে আর কোনো নিরীহ প্রাণ কে যেন এভাবে শেষ হতে না হয়। তাঁরা যেন সম্মান নিয়ে বলিউডে বেঁচে থাকতে পারেন। আমি আশা করি যাঁরা এই একই পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছেন তারা আমার এই পোস্ট শেয়ার করবেন।” অভিনব এমনকি সালমান খানকে বয়কট করার ডাক দিয়েছেন নেটিজেনদের কাছে।


সম্পর্কিত
Theme Created By ThemesDealer.Com